সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন
টাঙ্গাইলে অবৈধভাবে বাড়ির দেয়াল ভাঙ্গার অভিযোগ এনে সংবাদ সম্মেলন

টাঙ্গাইলে অবৈধভাবে বাড়ির দেয়াল ভাঙ্গার অভিযোগ এনে সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে অবৈধভাবে বাড়ির দেয়াল ভাঙ্গার অভিযোগ এনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে পৌরএলাকার ২নং ওযার্ডবাসী নাজমুল হাসান সংবাদ সম্মেলনের আয়োজন করে। লিখিত অভিযোগে তিনি বলেন, তার পিতা শামছুল হক ২নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা।

১৯৮৭ সালে এনায়েতপুর মৌজায় ১৮৫১ দাগের ৮৭৮নং খতিয়ানের ৬ শতাংশ এসপি পার্ক সংলগ্ন ক্রয় করে স্থায়ীভাবে বসবাস করে আসছি। ২০০০ সালে বাসার পাশে ফজলুর রহমানের পিতা মৃত আরফান আলী জমি ক্রয় করে বাসা নির্মাণ করে। তাদের নিজস্ব রাস্তার ব্যবস্থা থাকা সত্বেও আমার সম্পত্তির ভিতর দিয়ে রাস্তা দাবি করে আসছে। এ ব্যাপারে বিভিন্ন সময় সে আমাকে হুমকি ধামকি প্রদান করে আসছে।

উক্ত ব্যবস্থার পরিপ্রেক্ষিতে টাঙ্গাইল সদরের এসি ল্যান্ড আমার নিজস্ব জায়গা থেকে ফজলুর রহমানকে আনুমানিক ৪ ফুট প্রশস্থ জায়গা থেকে আমার বাউন্ডারী ভেঙ্গে দেয়া হয় এবং প্রশাসন বরাবর নালিশ করে। এসি ল্যান্ড ৯ নভেম্বর তারিখে জায়গা পরিমাপের জন্য নোটিশ দেয়। তিনি নোটিশে জানান ১২ নভেম্বর সকাল ১১ ঘটিকায় আমাদেরকে অত্র এলাকায় উপস্থিত থাকার জন্য। তিনি আমার এবং এলাকাবাসীর কোন কথা না শুনে একতরফা ভাবে আমাকে জানিয়ে দেয় যে আমার বাউন্ডারী ওয়ালটি ভেঙ্গে ফেলতে হবে। কিন্তু তিনি এবং ২নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন আলী উদ্দেশ্য প্রণোদিতভাবে ১৩ নভেম্বর সকাল ১১টায় আমাকে কোন প্রকার সময় বা অফিসিয়াল নোটিশ না দিয়ে আমার বাউন্ডারী ওয়ালটি ভেঙ্গে দেয়।

তিনি আরো বলেন, ঐ সময় আমার বাসায় আমি বা আমার বাসায় কোন পুরুষ ব্যক্তি ছিল না। বাসার মহিলারা এবং এলাবাসী তাদের কাছে দেয়াল ভাঙ্গার লিখিত নোটিশ চাইলে তারা বলেন অফিসিয়াল কোন নোটিশ হবে না, মুখে বললে আপনাদের কানে যায় না? ১৬ নভেম্বর শনিবার সকাল বেলা আমার ঘুম থেকে উঠে দেখি ফজলুর রহমান আমাদের বাউন্ডারী ওয়ালের ইট বিভিন্ন গাছপালা নিয়ে যায়।

উল্লেখ্য উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে ১৩ নভেম্বর টাঙ্গাইল সদর সহকারী সিনিয়র জজ আদালতে মোকদ্দমা দায়ের করেন। যার মোকদ্দমা নম্বর-২৩৯।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840