সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত
টাঙ্গাইলে একটি বিদেশী রিভলবার সহ ২ জন গ্রেফতার

টাঙ্গাইলে একটি বিদেশী রিভলবার সহ ২ জন গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলের র‌্যাবের সদস্যরা গোপালপুর উপজেলার চাতুটিয়া থেকে অস্ত্রসহ দুই জনকে গ্রেফতার করেছে। রোববার (২৯ ডিসেম্বর) সন্ধায় গোপন সংবাদে ভিত্তিত্বে চাতুটিয়া চৌরাস্তা থেকে ধনবাড়ী গামী রাস্তায় ইলেকট্রনিকস মেকানিকস দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালায়।

গ্রেফতারকৃতরা হলো গোপালপুর উপজেলার মাহমুদপুর উত্তর পাড়া গ্রামের আয়নাল হক-এর ছেলে মাসুদ রানা (৩০), ও মাহমুদপুর পশ্চিম পাড়া গ্রামের মৃত হযরত আলী ফকির-এর ছেলে এছহাক (৪৫)। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী রিভলবার, একটি মোবাইল ফোন, দুইটি টি সিম কার্ড উদ্ধার করা হয়।

টাঙ্গাইল র‌্যাব কোম্পানীর ভারপ্রাপ্ত কমান্ডার ও অপারেশন কমান্ডার মোঃ শফিকুর রহমান জানান, উপস্থিত সাক্ষীদের সম্মুখে আসামীদের জিজ্ঞাসাবাদ করা হয়। তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ও গুলি সংগ্রহ পূর্বক গোপালপুর থানা এলাকাসহ অন্যান্য এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করার কথা স্বীকার করে।

র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজি, চুরি, অবৈধ মাদক ব্যবসা, চোলাচালান এবং বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের এ ধরনের আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি মাদকমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840