টাঙ্গাইলে ক্রমশ বাড়ছে জুয়ার আসর ।। বটতলা ক্লাব থেকে গ্রেফতার ৩২

টাঙ্গাইলে ক্রমশ বাড়ছে জুয়ার আসর ।। বটতলা ক্লাব থেকে গ্রেফতার ৩২

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে ক্রমশ বেড়েই চলছে জুয়ারুড়ের আসর। শহরের একাধিক স্থানে নামে-বেনামে বিভিন্ন ক্লাবে ও ভাড়াকৃত ভবনে প্রকাশ্যে চলছে জুয়ার আসর। সাধারণ জনগণ, শিক্ষার্থী ও পথচারীদের চোখে পড়লেও অজ্ঞাত কারণে প্রশাসনের চোখে পড়ছে না।

সোমবার (২৯ এপ্রিল) রাতে শহরের আকুর-টাকুর পাড়া বটতলা এলাকার বিবেকানন্দ স্কুল এন্ড কলেজ মার্কেটের তৃতীয় তলার “বটতলা ক্লাব” থেকে জুয়া খেলার সময় ৩২ জন বিভিন্ন বয়সের জুয়াড়ীকে নদগ অর্থ ও জুয়ার সরঞ্জাম সহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) দক্ষিণ।

দীর্ঘ দিন যাবত বটতলা ক্লাবে প্রকাশ্যে চলছে জুয়ার আসর। আবাসিক এলাকায় প্রকাশ্যে এ ধরনে জুয়ার আসর শিক্ষার্থী থেকে শুরু করে পথচারী নারী-পুরুষের চলাচলে নানা সমস্যার সম্মূখিন হতে হয়। জুয়ারুদের গ্রেফতার করায় এলাকাবাসীর মাঝে স্বস্থি ফিরে এসেছে।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৪৩ হাজার ১৯০ টাকা, বিভিন্ন রংয়ের ৪৩৯ টি তাশ, জুয়া খেলার ১৫০টি কয়েন উদ্ধার করা হয়।

গ্রেফতারের পর তাদের জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়। আদালত তাদের জেল-হাজতে প্রেরণের নির্দেশ দেন।

জেলা গোয়েন্দা শাখা ডিবি (দক্ষিণ) এর অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে জানতে পারি শহরের আকুর-টাকুর পাড়া বটতলা মোড় এলাকা জুয়া খেলা হচ্ছে।

পরে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম এর নির্দেশনায় ডিবির উপ-পরিদর্শক (এসআই) মোঃ আশরাফ হোসেন, (এসআই) ওবায়দুর রহমান, (পিএসআই) ওবাইদুর রহমান ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে আকুর-টাকুর পাড়া বটতলা মোড় এলাকা হতে ৩২ জন জুয়ারুকে আটক করে।

এ সময় তাদের কাছ থেকে নদগ ৪৩,১৯০/-(তেতাল্লিশ হাজার এক শত নব্বই) টাকা, বিভিন্ন রংয়ের ৪৩৯ টি তাশ ও বিভিন্ন রংয়ের জুয়া খেলার ১৫০ টি কয়েন উদ্ধার করা হয়।

এ ব্যাপারে থানায় মামলা দায়ের করে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। টাঙ্গাইলে সকল প্রকার অপরাধ মূলক কার্যক্রমে ডিবি দক্ষিণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

উল্লেখ্য, বটতলা ক্লাবে দীর্ঘ দিন যাবত চলছে জুয়ার আসর। এ ব্যাপারে একাধিক সংবাদ বিভিন্ন মাধ্যমে প্রচার করা হয়েছে। আবাসিক এলাকায় এ ধরনের প্রকাশ্যে এ ধরনের জুয়ার আসর শিক্ষার্থী থেকে শুরু করে পথচারী নারী-পুরুষের চলাচলে নানা সমস্যার সম্মূখিন হতে হয়। জুয়ারুদের গ্রেফতার করায় এলাকাবাসীর মাঝে স্বস্থি ফিরে এসেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840