টাঙ্গাইলে জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী পালিত

টাঙ্গাইলে জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী পালিত

প্রতিদিন প্রতিবেদক: বিএনপির কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট ও জেলা বিএনপির আহবায়ক আহমেদ আযম খান বলেছেন, এ সরকারের চিত্রই হলো শুধু লুটপাত ও প্রতিহিংসার রাজনীতি। বিএনপি প্রতিহিংসার রাজনীতি করে না, বিএনপি এ দেশকে ভালোবাসার রাজনীতি করে। এ দেশের মানুষের জন্য রাজনীতি করে। তিনি আরো বলেন, যারা বলেন পদ্মা সেতুতে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে ফেলে দিবেন, ডক্টর মো: ইউনুসকে কয়েকবার চুবিয়ে তুলবেন তাদেরকে বলি ওই প্রতিহিংসার রাজনীতি করে বাংলাদেশে ঠিকে থাকতে পারবেন না।

তিনি আওয়ামী লীগ সরকারের উদ্দেশ্যে বলেন, রাস্তায় আসেন, ক্ষমতা ছাড়েন, জনগনের কাছে আসেন, ভোট ভিক্ষা চান। অতীতের কর্মকান্ডের জন্য ক্ষমা চান। জনগণ যদি ক্ষমা করেন সেটা জনগনের বিষয়।

তিনি আরো বলেন, জনগণ বিএনপিকে ভোট দেওয়ার জন্য প্রস্তুত হয়ে আছে। এবং সেই জনগণের ভোটে বিএনপি নির্বাচিত হয়ে সরকার গঠন করবে।
বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, খাদ্য বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের উদ্বোধন হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন। সোমবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে জেলা বিএনপির উদ্যেগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটো, জেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুল হক সানু ও যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল প্রমুখ।

আলোচনা সভা শেষে জিয়াউর রহমানের বিদ্রোহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840