সংবাদ শিরোনাম:
বাসাইলে পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু কালিহাতীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ধনবাড়ীতে সিএনজি’র দখলে সড়ক, জনদুর্ভোগ চরমে টাঙ্গাইলে ২৮ লাখ টাকার ক্রিস্টাল ম্যাথ ও ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ সখীপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ ধর্মীয় নেতাদের করণীয় শীর্ষক আলোচনা ত্রাণ নিয়ে সিলেট যাচ্ছেন ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা টাঙ্গাইলে হোমিওপ্যাথিক চিকিৎসকদের মানববন্ধন ভুয়া চিকিৎসক আটক, তিন মাসের কারাদন্ড টাঙ্গাইলে বন্যা পরিস্থিতির আরো অবনতি, পানিবন্দি লাখো মানুষ মাভাবিপ্রবিতে ‘ক্রাইম, ভিক্টিম্স এবং জাস্টিস’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত
টাঙ্গাইলে জেলা শিল্পকলা সম্মাননা পেলেন ২৫ জন

টাঙ্গাইলে জেলা শিল্পকলা সম্মাননা পেলেন ২৫ জন

টাঙ্গাইল প্রতিনিধি।। টাঙ্গাইলে জেলা শিল্পকলা একাডেমী সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৩মার্চ রবিবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে শিল্পকলা একাডেমী মিলনায়তনে এই সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিভিন্ন ক্যাটাগরিতে জেলা শিল্পকলা একাডেমী প্রতিবছর ৫ জন গুণীব্যাক্তিকে এই সম্মাননা প্রদান করে থাকেন। এরই ধারাবাহিকতায় ২০১৭ সাল থেকে ২০২১ পর্যন্ত বিভিন্ন ক্যাটাগরিতে পাঁচজন করে সর্বমোট ২৫ জনকে এই সম্মাননা প্রদান করে।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মোঃ আতাউল গনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাংগাইল-৮ (বাসাইল- সখিপুর) আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাজাহান আনসারী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ প্রমুখ।

টাঙ্গাইল জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার এরশাদ হাসান এর তত্বাবধানে শিল্পকলা একাডেমির অন্যান্য সদস্যবৃন্দ এবং ছাত্র-ছাত্রীরা সম্মাননা প্রদান অনুষ্ঠান আয়োজনে বিভিন্ন দায়িত্ব পালন করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840