সংবাদ শিরোনাম:
ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ঝুঁকি নিয়ে ট্রাক-পিকআপে বাড়ি ফিরছে ঘরমুখো মানুষ টাঙ্গাইলে “সেফ লাইফ বাংলাদেশ” এর ঈদ উপহার বিতরণ  শিশুদের নিয়ে ঈদ উৎসব করলো দশমিক ফাউন্ডেশন বাসাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ফেসবুকে ভুয়া আইডি, থানায় জিডি করলেন নবনির্বাচিত ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোপালপুরে শত বছর পুরানো হাটে কুরবানীর পশু ক্রয় বিক্রয় মাভাবিপ্রবিতে রংপুর ডিভিশনাল অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন টাঙ্গাইলে প্রাইভেটকার ও গরুবাহীট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে তিন নিহত, আহত দুই দেলদুয়ারে আরমৈষ্টা গ্রামে  জামিলা একাডেমির শুভ উদ্বোধন ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন  মোল্লা আজিজুর রহমান
টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত আটক

টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত আটক

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে আটক করেছে পুলিশ।

শনিবার রাতে সদর উপজেলার মীরের বেতকা বোয়ালী রোডস্থ এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে তিনটি দেশীয় ধারালো অস্ত্র দুটি চাপাতি ও একটি ছুরি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- টাঙ্গাইল পৌর শহরের বেপারীপাড়া এলাকার মিন্টু মিয়ার ছেলে মো: খালেদ মাহমুদ কিরন (২৯), থানা পাড়ার মো: আ: হাই হাওলাদারের ছেলে মো: সজল হাওলাদার (২৫) ও বেপারীপাড়ার হাবিবুর রহমানের ছেলে হাসিবুর রহমান অনুপ।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ আবু সালাম মিয়া পিপিএম জানান, শনিবার রাতে সদর উপজেলার মীরের বেতকা বোয়ালী এলাকায় একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে এসআই শুভ সাহার নেতৃত্বে এক দল পুলিশ তিনজন ডাকাতকে আটক করে। আটকের সময় তাদের কাছ থেকে দেশীয় ধারালো অস্ত্র দুটি চাপাতি ও একটি ছুরি উদ্ধার করা হয়। এসময় তাদের কয়েকজন সঙ্গী পালিয়ে যায়। তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। রোববার তাদের আদালতে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840