সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল প্রেসক্লাবের পাঠাগারে বেলা’র বই প্রদান টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সকালে যানজট বিকেলে স্বাভাবিক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে সেতু পূর্ব পাড় পর্যন্ত বেড়েছে যানবাহনের চাপ, চলছে ধীর গতিতে সখীপুরে জেলা প্রশাসকের অর্থায়নে আশ্রয়ণ প্রকল্পে বৈদ্যতিক পাখা বিতরণ মধুপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা মেয়াদোত্তীর্ণ ভ্যাকসিনে ১৪০০ হাঁসের মৃত্যু, অভিযোগ খামারীর ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা গোপালপুরে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত
টাঙ্গাইলে তিন দিন ধরে শিশু নিখোঁজ

টাঙ্গাইলে তিন দিন ধরে শিশু নিখোঁজ

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলের সদর উপজেলার বানিজ্যিক এলাকা করটিয়া ইউনিয়েনের বীরপুশিয়া গ্রামের মৃত আতিকুল ইসলামের ছেলে তাওহিদ ইসলাম নামের একটি ছেলে তিন দিন ধরে নিখোঁজ রয়েছে। তার বয়স আনুমানিক ১০ বছর। ছেলেটির গায়ের রং শ্যামলা, হালকা-পাতলা গড়ন,মাথার চুল কালো ও ছোট করে কাটা, চোখের রঙ কালো ও, উচ্চতা আনুুমানিক ৪ ফুট লম্বা। ছেলেটি টাঙ্গাইলের আঞ্চলিক ভাষায় কথা বলে।

সাধারণ ডায়রী(জিডি) সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ( ১৭ ফেব্রয়ারি) নিজ বাসা বীরপুশিয়া থেকে বিকালে বের হবার পর থেকে নিখোঁজ রয়েছে। সে বাড়িতে ফিরে না আসলে অনেক খোঁজাখুঁজি করেও পরিবারের সদস্যরা তার কোন সন্ধান পায়নি। বাড়ি থেকে বের হবার সময় তার পরনে ছিল কালো প্যান্ট, কালো হুডি ও কালো রঙের কেডস । একমাত্র ছেলে নিঁখোঁজের শোকে “মা” পাগল প্রায়।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানায় একটি জিডি করা হয়েছে। জিডি নং ১১১৯ তাং ১৮.০২.২২। যদি কোন হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পান তাহলে নিম্ন ঠিকানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।
যোগাযোগের ঠিকানাঃ-মো. কামরুল হাসান উজ্জ্বল (মামা), গ্রাম বীরপুশিয়া, ডাকঘর করটিয়া, থানা ও জেলা টাঙ্গাইল। মোবাইল ০২৭৯৫৮৫৮১৯১,০১৮৮৬৮৫৮১৯১.

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840