সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
টাঙ্গাইলে ধানের ন্যায্য মূল্যের দাবিতে মানববন্ধন

টাঙ্গাইলে ধানের ন্যায্য মূল্যের দাবিতে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক : ‘কৃষক বাঁচলে বাঁচবে দেশ, গড়বো সোনার বাংলাদেশ’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ধানসহ সকল কৃষিপন্যের ন্যায্য মূল্য নির্ধারণ, কৃষিখাতে পর্যাপ্ত ভর্তুকি প্রদান ও মধ্যসত্ব ভোগীদের দৌরাত্যেও লাগাম টেনে ধরার দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন প্রবীণ দৌড়বিদ মির্জা শাহজাহান, সাইফুল্লাহ হায়দার, বাংলাদেশ ছাত্র ফেডারেশন জেলার সংগঠক ফাতেমা রহমান বীথি, সাধারণ ছাত্র শেখ মোহাম্মদ ফরিদুজ্জামান।

বক্তারা বলেন, চলতি মৌসুমে টাঙ্গাইলে বোরো চাষে লক্ষমাত্রা ছাড়িয়েছে। ফলনও ভাল হয়েছে। শ্রমিকসহ আনুসঙ্গিক খরচ বেশি হওয়ায় ধাষ চাষে কৃষকেরা ক্ষতিগ্রস্থ্য হচ্ছে।

তাই ধানের মূল্য বাড়ানোর পাশাপাশি সরাসরি কৃষকদের কাছ থেকে ধান ক্রয় করতে হবে এবং সকল মধ্যস্তকারীদের উচ্ছেদ করার দাবি জানান বক্তারা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840