টাঙ্গাইলে নিখোঁজ অ্যাডভোকেট হাসান আলী রেজার সন্ধান চেয়ে মানববন্ধন

টাঙ্গাইলে নিখোঁজ অ্যাডভোকেট হাসান আলী রেজার সন্ধান চেয়ে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদকঃ বীরমুক্তিযোদ্ধা ও প্রবীণ আইনজীবী মিঞা মো. হাসান আলী রেজার সন্ধান চেয়ে বৃহস্পতিবার(১১ জুলাই) মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলা অ্যাডভোকেট বার সমিতি ও শহরের সাবালিয়া এলাকাবাসী।

জেলা অ্যাডভোকেট বার সমিতির উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে আদালত প্রাঙ্গণে ও শহরের সাবালিয়া পাঞ্জাপাড়া এলাকায় বিকালে পৃথক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
জেলা অ্যাডভোকেট বার সমিতি আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন,

সমিতির সভাপতি রফিকুল ইসলাম খান আলো, সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম শিশির, সরকারি কৌশুরী (পিপি) এস আকবর খান, সরকারি আইনজীবী(জিপি) আনন্দ মোহন আর্য্য, আইনজীবী মীর শামসুল আলম শাহজাদা প্রমুখ। এসময় বার সমিতির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, টাঙ্গাইলের পুলিশ প্রশাসন খুবই তৎপর। ভালো কাজের জন্য পুলিশ সুপার একাধিক পদক পেয়েছেন। প্রশাসনের কাছে আমাদের আকুল আবেদন, আগামি ২৪ ঘণ্টার মধ্যে আইনজীবী মিঞা মো. হাসান আলী রেজাকে জীবিত উদ্ধার করে ফেরত দিতে হবে। তা না হলে কঠোর থেকে কঠোরতর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

সাবালিয়া পাঞ্জাপাড়া এলাকার মানববন্ধনে বক্তব্য রাখেন, টাঙ্গাইল পৌরসভার ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর ওবায়দুল করিম বাবলু, স্থানীয় মাতব্বর চন্দন কুমার সাহা, আকম মাসুদ, আব্দুল আওয়াল, প্রশান্ত কুমার সাহা প্রমুখ।

বক্তারা বলেন, গত ৮ জুলাই সন্ধ্যায় বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মিঞা মো. হাসান আলী রেজা টাঙ্গাইল শহরের সাবালিয়া বাসা থেকে চা খাওয়ার জন্য বের হন। এরপর ওই এলাকার একটি সিসি টিভি ক্যামেরার ফুটেজে পাওয়া তথ্যে হেলমেট ও রেইনকোর্ট পরিহিত এক যুবকের মোটর সাইকেলের পিছনে তাকে উঠে বসতে দেখা যায়। তারপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তার নিখোঁজ হওয়ার পর থেকে তার পরিবার ও আত্মীয়-স্বজনরা উদ্বেগ-উৎকন্ঠায় দিন কাটাচ্ছেন।

এ বিষয়ে ৯ জুলাই টাঙ্গাইল মডেল থানায় সাধারণ ডায়েরি(জিডি) করা হয়েছে। তিনি কৃষক শ্রমিক জনতালীগের প্রতিষ্ঠাকালীন কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সায়েদুর রহমান জানান, নিখোঁজের ঘটনায় বুধবার(১০ জুলাই) সকালে সন্দেহজনক এক যুবককে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে আটক ওই যুবককের পরিচয় প্রকাশ করা যাচ্ছেনা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840