সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত
টাঙ্গাইলে পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের অবস্থান কর্মসূচি

টাঙ্গাইলে পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের অবস্থান কর্মসূচি

প্রতিদিন প্রতিবেদকঃ পৌর কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশনসহ অন্যান্য সুবিধা রাষ্ট্রীয় কোষাগার থেকে দেয়ার দাবিতে অবস্থান কর্মসূচি পালন করছে টাঙ্গাইল পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।

মঙ্গলবার সকাল ১১ টায় টাঙ্গাইল পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের উদ্যোগে শহীদ মিনারে এ কর্মসূচির আয়োজন করা হয়।

এতে বক্তব্য রাখেন, জেলা পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি শিব্বির আহমেদ আজমী, সিনিয়র সভাপতি শাহনেওয়াজ পারভীন, সহ-সভাপতি শওকত হোসেন, জেলা সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান খান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোতালেবসহ জেলার ১১ টি পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরাবৃন্দ।

বক্তারা বলেন, পৌরসভার মাধ্যমে জন্ম সনদ, বিভিন্ন প্রতিষেধক টিকা, মশা নিধনসহ প্রতিটি মানুষের সার্বিক সেবা প্রদান করা হয়। যারা এই সেবা প্রদান করেন তারা অনেনেই ১৫-৬৬ মাস পর্যন্ত বেতন পাচ্ছে না। তাদের পরিবারের সদস্যরা খুব কষ্টে জীবন যাপন করছে।

তাই প্রধানমন্ত্রী দৃষ্টি আকর্ষণ করে বলেন, আপনিতো মানবতার মা। হাজার হাজার রোহিঙ্গাদের আমাদের দেশে ঠাই দিয়ে তাদের থাকা খাওয়ার ব্যবস্থা করছেন। সেদিক বিবেচনা করে আন্দোলনকারীদের দাবি মেনে নেওয়ার আহ্ববান জানান বক্তারা।

এদিকে কর্মসূচি চলাকালে সকল প্রকার নাগরিক সেবা প্রদান বন্ধ থাকায় সেবা গ্রহীতারা চরম দুর্ভোগের স্বীকার হন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840