টাঙ্গাইলে ফাতেমা রোটস্পিনে ভয়াবহ অগ্নিকান্ড, ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

টাঙ্গাইলে ফাতেমা রোটস্পিনে ভয়াবহ অগ্নিকান্ড, ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের দেলদুয়ারে ফাতেমা রোটস্পিন প্রাইভেট লিমিটেডে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

সোমবার বিকেল ৪টার দিকে উপজেলার আকন্দপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানাযায়, ফাতেমা রোটস্পিন প্রাইভেট লিমিটেডে প্রতিদিনের ন্যায় তুলা ভাঙ্গানোর কাজ করছিলো শ্রমিকরা। বিকেল ৪টার দিকে হঠাৎ করেই আগুন লেগে যায়। পরে খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিস ইউনিটের একটি দল প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়।

ফাতেমা রোটস্পিন প্রাইভেট লিমিটেড এর জিএম আহসান হাবীব সজীব জানান, তুলা ভাঙ্গানোর সেকশনে শ্রমিকরা কাজ করছিল। হঠাৎ করেই বিকেল ৪টার দিকে ওই সেকশনে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের লোকজনকে সংবাদ দেওয়া হয়। ততক্ষণে মিলের সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। আমাদের এই প্রতিষ্ঠানে তুলা থেকে সুতা তৈরি করা হয়। তবে কিভাবে আগুন লেগেছে তা বলতে পারছিনা। এই অগ্নিকান্ডের ঘটনায় তুলা ভাঙ্গানোর মেশিন, তুলা ও প্রতিষ্ঠানের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এ ঘটনায় প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের ইন্সúেক্টর তৌহিদুর রহমান বলেন, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে প্রায় ১ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তবে আগুনে ফাতেমা রোটস্পিন প্রাইভেট লিমিটেডের সব মালামাল পুড়ে গেছে। আগ্নিকান্ডের কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমাণ তদন্তের পর জানা যাবে। তবে ওই প্রতিষ্ঠানের মালিকপক্ষ দাবি করেছেন তাদের প্রায় ৫০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840