সংবাদ শিরোনাম:
মধুপুরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে জরিমানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাভাবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন টাঙ্গাইলে আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত বাসাইলে বজ্রাঘাতে কৃষকের মৃত্যু অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে: সাবেক কৃষিমন্ত্রী টাঙ্গাইলে প্রাইভেটকার-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২ স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই: শিক্ষা প্রতিমন্ত্রী টাঙ্গাইলে ২হাজার ৮২টি ঈদুল আজহার জামাতের মাঠ প্রস্তুত টাঙ্গাইলে গরুর হাটের নিরাপত্তা ও মহাসড়কের যানজট নিরসনে কাজ করছে RAB টাঙ্গাইলে ১০৮ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী আটক
টাঙ্গাইলে বাস ও সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৩

টাঙ্গাইলে বাস ও সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৩

প্রতিদিন প্রতিবেদক: ঢাকা-টাঙ্গাইল-মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় বাস ও সিএনজি সংঘর্ষে একজন নিহত হয়েছেন।

আহত হয়েছে ৩ জন।

শুক্রবার ২ সেপ্টেম্বর সাড়ে ১০ টার দিকে এই ঘটনাটি ঘটে।

নিহত শিক্ষক সাইফুল ইসলাম (৫৫) ঘাটাইল উপজেলার উত্তর বিলডোবা গ্রামের মৃত নঈম আলী মন্ডলের ছেলে এবং চতিলা মাদরাসার সাবেক শিক্ষক। এ ঘটনায় আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নবীন জানান, ঘাটাইল থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে টাঙ্গাইল যাচ্ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা গাইবান্ধাগামী যাত্রীবাহি বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় নারীসহ সিএনজি থাকা আরো তিনজন গুরুত্বর আহত হয়েছে। পরে স্থানীয় লোকজন ও পুলিশ তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। আইনী প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840