সংবাদ শিরোনাম:
ধনবাড়ীতে প্রাইভেটকার চাপায় নিহত ১ আহত ৪ ভূঞাপুরে ৩৭টি পূজা মন্ডপে পৌর মেয়রের আর্থিক অনুদান টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি আলমগীর সম্পাদক রৌফ সাফ জয়ী কৃষ্ণা রানী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা ভাসানীর মাজারে ন্যাপ ভাসানীর পুষ্পস্তবক অর্পণ গোপালপুরে কৃষ্ণাকে পল্লী বিদ্যুৎ সমিতির সংবর্ধনা নাগরপুরে এবারের দুর্গোৎসব হবে নিশ্ছিদ্র নিরাপত্তায় বজ্রপাত প্রতিরোধে বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে তালবীজ বপন বিএনপির মিথ্যাচার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে -কৃষিমন্ত্রী হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী তাকরীমকে সংবর্ধনা
টাঙ্গাইলে বিএনপির কর্মসুচিতে সরকারদলীয় লোকজনের হামলায় আহত ১০

টাঙ্গাইলে বিএনপির কর্মসুচিতে সরকারদলীয় লোকজনের হামলায় আহত ১০

প্রতিদিন প্রতিবেদক: জ্বালানী তেল, পরিবহণ ভাড়াসহ সকল দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে নিহত ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে পৃথক কর্মসুচি পালন করেছে বিএনপি।

কেন্দ্রিয় কর্মসুচির অংশ হিসেবে জেলা বিএনপির একটি অংশ ও পদবঞ্চিতরা শহরের সাবালিয়া এলাকা বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি শামছুল হক তোরণ এলাকা থেকে শুরু হয়ে জেনারেল হাসপাতাল গেটে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংখিপ্ত সমাবেশ করে নেতাকর্মীরা। এসময় স্থানীয় সরকারদলীয় লোকজনরা সমাবেশে হামলা চালায় বলে অভিযোগ উঠেছে। এ হামলার কারনে সমাবেশ পন্ড হয়ে যায়। এ সময় বিএনপি ও অঙ্গ সংগঠনের অন্তত ১০ জন আহত হয়। পরে তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু, সাবেক সদস্য সচিব মাহমুদুল হক সানু, সদস্য সাদেকুল আলম খোকা, জিয়াউল হক শাহিন, আশরাফ পাহেলী, সাবেক যুগ্ম সম্পাদক খন্দকার আনিছুর রহমান, সদস্য শফিকুর রহমান শফিক, টাঙ্গাইল জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনিরুজ্জামান জুয়েল, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোহাম্মদ সাফি ইথেন, সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ। এসময় জেলা বিএনপি, ছাত্রদল, যবদলসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে একই দাবিতে সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) মাহমুদুল হাসানের নেতৃত্বে বিএনপির একটি অংশ শহরের বেপারী পাড়া এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু অভিযোগ করে বলেন, বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ করার সময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ২৫/৩০ জন নেতাকর্মী লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এ সময় জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের অন্তত ১০ জন আহত হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840