সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে বি.বি বালক ৯০ ব্যাচের ৩০ বছর পূর্তি উৎসব সমাপ্ত

টাঙ্গাইলে বি.বি বালক ৯০ ব্যাচের ৩০ বছর পূর্তি উৎসব সমাপ্ত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে এসএসসি-৯০ ব্যাচের ৩০ বছর পূর্তি উপলক্ষে দু’দিনব্যাপী পূর্ণমিলনী ও উৎসব কর্মসূচির সমাপ্ত হয়েছে। শনিবার (১১জানুয়ারি) সকালে শহীদ স্মৃতি পৌরউদ্যান থেকে র‌্যালির উদ্বোধন করেন টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন।

র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূণরায় পৌর-উদ্ধানে গিয়ে সবাই সমবেত হয়। পূর্তি উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি আয়োজন করা হয়।

উল্লেখ্য,প্রথম দিন শুক্রবার (১০জানুয়ারি) সকালে টাঙ্গাইল-০৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন এর উপস্থিতে এসএসসি-৯০ব্যাচের শিক্ষার্থীরা সাবেক শিক্ষক-শিক্ষিকাকে সম্মাননা প্রদান করেন। এরপর ষষ্ঠ থেকে দশম শ্রেণীর যে সকল শিক্ষার্থীরা প্রথম স্থান অর্জন করেছে তাদেরকে পুরস্কার প্রদান করা হয়।

এ ছাড়া, ব্যাচ শিক্ষার্থী ও টাঙ্গাইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সভাপতি গোলাম কিবরিয়া বড়মনি, ব্যাচ শিক্ষার্থী শফিকুর রহমান খান শফিক,ব্যাচ শিক্ষার্থী তরিকুল ইসলাম খান ঝলক,ব্যাচ শিক্ষার্থী ও সাংবাদিক অলক কুমার দাস সহ এসএসসি-৯০ ব্যাচের সকল শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

শেষে দিনব্যাপী পিঠা উৎসব, পরিচিতি,রিফেল-ড্র, পারিবারিক আড্ডা, পুরুস্কার বিতরণ, ঐতিয্য বাহি খেলা লাঠি-খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840