সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
টাঙ্গাইলে মা ও মেয়ে হত্যা ঘটনায় অস্ত্র ও অর্থ সহ গ্রেফতার এক

টাঙ্গাইলে মা ও মেয়ে হত্যা ঘটনায় অস্ত্র ও অর্থ সহ গ্রেফতার এক

মাসুদুল হক : টাঙ্গাইলে ঘরে ঢুকে সাত মাসের অন্তঃসত্ত্বা এক নারী ও তার চার বছরের শিশুকন্যাকে গলা কেটে হত্যার ঘটনার ২৪ ঘন্টার মধ্যে রাইজদ্দিন (৩৬) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এসময় তার কাছ থেকে চুরি যাওয়া টাকা ও অস্ত্র উদ্ধার করা হয়।

সোমবার (১৪ অক্টোবর) দুপু‌রে টাঙ্গাইল পুলিশ সুপারের সভা কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

এর আগে রোববার (১৩ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে রাইজ উদ্দিন (৩৬) নামে ওই আসামিকে গ্রেফতার করা হয়। তিনি টাঙ্গাইল পৌরসভার ভাল্লুককা‌ন্দি এলাকার মৃত শুকুমু‌দ্দিনের ছে‌লে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, টাঙ্গাইল পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ভাল্লুককা‌ন্দি গ্রামের আল আমিনের সঙ্গে রাইজ উদ্দিনের ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল। সেই সুবা‌ধে আল আমিনের বাড়িতে প্রায়ই যাতায়াত করতেন রাইজ উদ্দিন।

এছাড়া রাইজ উদ্দিন‌কে দিয়ে মাঝে মাঝে নিজ বাড়ি থেকে টাকা আনতে পাঠাতেন আল আমিন। কিন্তু টাকার লোভ সামলাতে না পেরে গত শনিবার রাতে আল আমিনের বাসায় চুরি করতে যান রাইজ উদ্দিন।

তখন ৮ লাখ টাকা চুরি করার সময় আল আমিনের স্ত্রী অন্তঃসত্ত্বা লাকী বেগম (২২) তা দেখে ফেলেন। এ কারণে তাকে ছুরি দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেন রাইজ উদ্দিন। পাশের কক্ষ থেকে মা’কে হত্যার বিষয়টি দেখে ফেলায় মেয়ে আলিফাকেও (৪) কুপিয়ে হত্যা করা হয়। ঘটনার সময় আল আমিন বাড়িতে ছিলেন না।

সঞ্জিত কুমার রায় আরও জানান, এ ঘটনায় মামলা হওয়ার পর রোববার রাতে টাঙ্গাইল শহরের ভাল্লুককা‌ন্দি এলাকা থে‌কে রাইজ উদ্দিনকে গ্রেফতার করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে এসব কথা স্বীকার ক‌রেন তিনি। এ ঘটনায় রাইজ উদ্দিনের দেয়া তথ্য অনুযায়ী তার বসতবাড়ির মুরগির খোয়ার থেকে ৭ লাখ ৭৭ হাজার টাকা ও ঘরের ভেতর থেকে ১৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। এছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিও উদ্ধার করা হয়।

উল্লেখ, শনিবার রাত ১২টার দিকে টাঙ্গাইল পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ভাল্লুককান্দী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই গ্রামের বাসিন্দা আল আমিনের স্ত্রী লাকী বেগম (২২) এবং তাদের মেয়ে আলিফা (৪)। নিহত লাকীর বাবার বাড়ি সদর উপজেলার হুগড়া ইউনিয়নের রামনগর গ্রামে। ওই দিনই নিহত লাকির বাবা হাসমত আলী বাদি হয়ে টাঙ্গাইল সদর থানায় অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840