সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
টাঙ্গাইলে মা ছেলে সহ পৃথক দুর্ঘটনায় নিহত ৪

টাঙ্গাইলে মা ছেলে সহ পৃথক দুর্ঘটনায় নিহত ৪

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের গোপালপুর ও মধুপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় মা ছেলে সহ চার জনের মৃত্যু হয়েছে।শনিবার সকালে গোপালপুরের ঝাওয়াইলে বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত মা ও ছেলে নিহত হয়েছে।

সাতটায় দিকে ঝাওয়াইল বাজার থেকে পিকনিকে উদ্দেশ্যে নাটোর যাওয়ার সময়, ঝাওয়াইল বয়েল বয়েল পার গেলে অপর দিক থেকে মোটরসাইকেলের মা ও ছেলে গোপালপুর দিকে আসার সময় বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে হয়ে বাসের চাকায় পৃষ্ট হয়ে মা ও ছেলের নিহত হয়। নিহতরা হলেন ঝাওয়াইল ইউনিয়নের মৌজাডাকুড়ী গ্রামের মৃত তোতা মিয়ার মাতা চায়না বেগম, ছোট ছেলে এসএসসি পরীক্ষার্থী মোঃ শাকিব (১৬)

এ বিষয়ে গোপালপুর থানার অফিসার ইনচার্জ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান মা ও ছেলে দুজনেরই ঘটনাস্থলে মৃত্যু হয়। লাশগুলো পুলিশ হেফাজতে রয়েছে মামলা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অপরদিকে, টাঙ্গাইলের মধুপুরে দুইটি মোটরসাইলের মুখোমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন। শনিবার দুপুর ১২ টার দিকে মধুপুর-জামালপুর মহাসড়কের উপজেলার নেকিবাড়ী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন উপজেলার বোয়ালী এলাকার সিহাব উদ্দিনের ছেলে বনি আমিন অরেঞ্জ (২৬) ও ময়মনসিংহ সদর উপজেলার খাগডহর এলাকার আজিজুল হকের ছেলে তানভীর হাসান (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, তানভীর হাসান ও মারুফ হাসান ধনবাড়ী থেকে মোটরসাইকেল যোগে মধুপুরের দিকে যাচ্ছিলেন। অপরদিকে বনি আমিন অরেঞ্জও মোটরসাইকেল যোগে মধুপুর থেকে ধনবাড়ীর দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে, মোটরসাইকেল দুটি মধুপুর-জামালপুর মহাসড়কের নেকিবাড়ী এলাকায় পৌছালে মুখোমুখী সংঘর্ষ হয়।

এ সময় স্থানীয়রা আহত ৩ জনকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক ওই দুই জনকে মৃত বলে ঘোষনা করে। এ ঘটনায় আহত ময়মনসিংহ সদর উপজেলার খাগডহর এলাকার মৃত হায়দার আলীর ছেলে মারুফ হাসান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে মধুপুর থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান বলেন, নিহতদের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840