সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদের মানববন্ধন অনুষ্ঠিত

টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদের মানববন্ধন অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক : মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালসহ ৭ দফা দাবিতে গত মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) শাহবাগে বীর মুক্তিযোদ্ধার সন্তানদের শান্তির্পূণ কর্মসূচিতে হামলার প্রতিবাদে সারাদেশের কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান সংসদ টাঙ্গাইল জেলা ইউনিট এর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালিত করা হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধনে টাঙ্গাইল সদরসহ জেলার বিভিন্ন উপজেলা থেকে বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা স্বতফুর্তভাবে অংশগ্রহন করেন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ টাঙ্গাইল জেলা শাখা ইউনিট এর আহব্বায়ক সাজ্জাদুর রহমান খোশনবীশ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক যুগ্মসচিব লুতফুল্লাহ সাঈদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম রেজা, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক আতিকুর রহমান, কেন্দীয় নির্বাহী সদস্য আহমেদ সুমন মজিদ, ঢাকা বিভাগের যুগ্মআহ্বায়ক সৈয়দ সাদিকুল ইসলাম, টাঙ্গাইল জেলা শাখার যুগ্ম আহ্বায়ক লায়ন জাহাঙ্গীর আলম, তুহিন সিদ্দিকী, সোহেল সোহরাওয়ার্দী, টাঙ্গাইল জেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক, সদস্য সচিব জিয়াদ সিদ্দিক, সদর উপজেলার আহবায়ক আব্দুল আলীম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শোয়েভ হাসান কবির, সদস্য-সচিব সাইফুল ইসলাম, সদস্য খন্দকার কামরুন নাহার, শহিদুল ইসলাম সোহেল, সজীব, পৌর শাখার আহ্বায়ক একে এম মনজুরুল হক রনি, সদস্য সচিব বিভাস কৃষ্ণ চৌধুরী, খন্দকার সজিব রহমান, শাহ আলম লিটু, হাসনা হেনা, লাবু মিয়া, জায়েদুর তুহিন, বাবু তালুকদার, শাহরিয়ার আনোয়ার রাজিব, হাফিজ হাসনাত আপেল, হুমায়ন কবির, প্রিন্স মুসা ইব্রাহিম, তানজিলুর রহমান রাজীব ও সদস্য আরিফুজ্জামান প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের উপর পুলিশি হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়। পাশাপাশি বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে মুক্তিযোদ্ধার সন্তানদের দাবি মেনে নেয়ার আহ্বান জানানো হয়।

উল্লেখ্য,গত মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) দিনভর রাজধানীর শাহবাগ মোড় অবরোধ করে রাখেন (জামুকা) র্কতৃক অনুমোদিত ‘বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান সংসদ’ নামের একটি সংগঠনের নেতা-কর্মীরা।এ সময় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের চেয়ারম্যান সোলেমান মিয়া ও মহাসচিব শফিকুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন। পরে বিকেল ৫টা ৫০ মিনিটে তাঁদের ছত্রভঙ্গ করতে লাঠিপেটা ও জলকামান নিক্ষেপ করে পুলিশ। এ পুলিশি হামলার ঘটনায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের অন্তত শতাধিক নেতাকর্মী হতাহত হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840