সংবাদ শিরোনাম:
মধুপুরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে জরিমানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাভাবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন টাঙ্গাইলে আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত বাসাইলে বজ্রাঘাতে কৃষকের মৃত্যু অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে: সাবেক কৃষিমন্ত্রী টাঙ্গাইলে প্রাইভেটকার-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২ স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই: শিক্ষা প্রতিমন্ত্রী টাঙ্গাইলে ২হাজার ৮২টি ঈদুল আজহার জামাতের মাঠ প্রস্তুত টাঙ্গাইলে গরুর হাটের নিরাপত্তা ও মহাসড়কের যানজট নিরসনে কাজ করছে RAB টাঙ্গাইলে ১০৮ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী আটক
টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ’র উদ্যোগে দুস্থদের মাঝে ‘ঈদ উপহার’ বিতরণ

টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ’র উদ্যোগে দুস্থদের মাঝে ‘ঈদ উপহার’ বিতরণ

মুক্তিযোদ্ধা সন্তান সংসদ

প্রতিদিন প্রতিবেদক: “আর্ত মানবতার পাশে আমরা বীরের সন্তান” এই স্লোগানে টাঙ্গাইলের বীরমুক্তিযোদ্ধার সন্তানদের পক্ষ থেকে অসহায় দুস্থ মানুষদের “ঈদ উপহার” বিতরণ করা হয়েছে।সমাজের অভাবগ্রস্থ ও নিম্ন আয়ের অসহায় মানুষের দুরাবস্থার কথা বিবেচনা করে কিছু খাদ্য সামগ্রী নিয়ে পাশে থাকার উদ্যোগ নেয় সংগঠণটি।
বৃহস্পতিবার (২০ এপ্রিল) শহরের ভিক্টোরিয়া রোড সংলগ্ন বীরমুক্তিযোদ্ধার সন্তানদের সংগঠন ‘বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, টাঙ্গাইল জেলা ইউনিট কার্যালয়ে ওই বিতরণ কার্যক্রম পরিচালিত হয়। এ সময় শতাধিক দুস্থ পরিবারের মাঝে পোলাও এর চাল, তেল, দুধ, চিনি, লাচ্ছা সেমাই ও ভার্মিচিলি সেমাই জাতীয় খাদ্য সামগ্রী ঈদ উপহার হিসেবে বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার বিতরণ করেন বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোঃ আজিজুর রহমান, জিপি(প্রধান সরকারি আইন কর্মকর্তা) টাঙ্গাইল। ‘বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, টাঙ্গাইল জেলা ইউনিট’ এর সভাপতি হাজী মুহাঃ সাজ্জাদুর রহমান খোশনবীশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিয়াদ সিদ্দিকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মিজান, জেলা শাখার সহ-সভাপতি মোকাম্মেল হক খান রিচার্ড, সোহেল সরোয়ার্দী, মুহাম্মদ শাহীন আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আরাফাত রহমান, খন্দকার সজীব রহমান, অর্থ সম্পাদক শাহ আলম মিঞা লিটু, মহিলা বিষয়ক সম্পাদক ফেরদৌস আরা ডায়না, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শায়লা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. আমিনুর রহমান মিলটন, শ্রম বিষয়ক সম্পাদক মামুন মিয়া, টাঙ্গাইল শহর শাখার যুগ্ম আহ্বায়ক মো. ইমদাদুল হক ও কাজী নুসরাত ইয়াসমিনসহ টাঙ্গাইল জেলার বীরমুক্তিযোদ্ধার সন্তানবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840