সংবাদ শিরোনাম:
দেলদুয়ার থানা পরিদর্শন করেন পুলিশ সুপার কালিহাতীতে সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ টাঙ্গাইলে শুটিং ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত টাঙ্গাইলের ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে কৃষি কর্মকর্তাসহ দুইজন নিহত সখীপুরে দেশি প্রজাতির বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন ধনবাড়ী পৌরসভার উদ্যোগে  ভিজিএফ এর চাল বিতরন দেলদুয়ারে ৩৯৫ জন মেধাবী শিক্ষার্থীকে স্পন্দনবি বৃত্তি প্রদান গোপালপুরে সন্তান হত্যার পর বিষপান বাবার পর মায়ের মৃত্যু কালিহাতীতে জীবিতকে মৃত দেখিয়ে ইউপি সদস্যর শ্বাশুড়ি নামে বিধবা কার্ড টাঙ্গাইলে “টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত
টাঙ্গাইলে লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেষ্ট-৩ এর অগ্রগতি ও অর্জন অবহিতকরণ বিষয়ক কর্মশালা

টাঙ্গাইলে লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেষ্ট-৩ এর অগ্রগতি ও অর্জন অবহিতকরণ বিষয়ক কর্মশালা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেষ্ট-৩ এর অগ্রগতি ও অর্জন অবহিতকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে এ কর্মশালার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. আতাউল গনি।

স্থানীয় সরকারের উপপরিচালক শামীমা আরা রিনির সভাপতিত্বে আয়োজিত কর্মশালায় বক্তব্য রাখেন টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ আল ইমরান, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী রফিকুল ইসলাম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব হারুন অর রশিদ প্রমুখ।

কর্মশালায় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিকবৃন্দ অংশ গ্রহণ করেন।

এ সময় বক্তারা বলেন, লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেষ্ট-৩ (এলজিএসপি-৩) চলতি বছরের ডিসেম্বর মাসে শেষ হচ্ছে। এই প্রজেক্টের মাধ্যমে গ্রামীণ অবকাঠামো উন্নয়ন করা হয়। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে এ উন্নয়ন করা হয়। এই প্রকল্পে দুর্নীতির সুযোগ থাকে না। ভবিষ্যতে এই প্রকল্পের বরাদ্দ বাড়ানোর জন্য আহবান করেন বক্তারা।

কর্মশালা শেষে সকলের মতামতের প্রক্ষিতে সুপারিশ প্রণয়ন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840