সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত

টাঙ্গাইলে শিশুকে শ্বাসরোধ করে হত্যা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল শহরের আমিন বাজার এলাকায় শ্বাসরোধ করে সাইফ উদ্দিন (৮) নামের এক শিশুকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৮ জানুয়ারি) রাতে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সাইফ উদ্দিন পৌরসভার আমিন বাজার এলাকার সালাহ্ উদ্দিনের ছেলে। সালাহ্ উদ্দিন দীর্ঘদিন যাবৎ আমিন বাজার এলাকায় বাসা ভাড়া করে বসবাস করেন। তাঁর গ্রামের বাড়ি পৌর এলাকার কাগমারা মেছের মাকের্ট এলাকায়। স্থানীয়রা জানান, সালাহ্ উদ্দিন ব্যবসায়ীক কারণে পরিবার নিয়ে দীর্ঘ দিন যাবৎ ভাড়া বাসায় থাকেন।

পুলিশ জানান, প্রতিদিনের মতো কম্পিউটার ট্রেনিং সেন্টারে কাজ শেষ করে বাড়ি ফেরেন সালাহ উদ্দিন। এ সময় ঘরের ভেতরে ঢুকে মেঝের ওপর আট বছরের ছেলে সাইফ উদ্দিনের মৃতদেহ দেখতে পান।পাশেই হাত-পা বাঁধা অবস্থায় দেখতে পান তার স্ত্রীকে ।

পরে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরিবারের দাবী, ডাকাত দল বাসায় ডাকাতির এক পর্যায় তার শিশুকে হত্যা করে থাকতে পারে।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন জানান, বিষয়টি রহস্যজনক। এ বিষয়ে তদন্ত চলছে। লাশের ময়না তদন্ত শেষে নিশ্চিত হওয়া গেছে যে, শিশুটিকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840