টাঙ্গাইলে সমবায় সুপার মার্কেট দূর্নীতি নিয়ে সংবাদ সম্মেলন

টাঙ্গাইলে সমবায় সুপার মার্কেট দূর্নীতি নিয়ে সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে সমবায় সুপার মার্কেটের দূর্নীতি নিয়ে সংবাদ সম্মেলন করেছে মার্কেটের পুরাতন দোকান মালিকরা। শনিবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে মালিক পক্ষের হয়ে রাহেলা জাকির এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রাহেলা জাকির বলেন, সমবায় মার্কেট উন্নয়নের জন্য পুরাতন ভবন ভেঙ্গে নতুন ভবন তৈরি করা হয়। যখন ভাঙ্গা হয় তখন সমবায় সুপার মার্কেটের সভাপতি কুদরত ই ইলাহি বলেন যে যাদের দোকান রয়েছে তারা নতুন ভবন হলে পুনরায় দোকান পাবেন। কিন্তু নতুন ভবন তৈরি হলে তা এখনো দোকান মালিকদের কে বুঝিয়ে দিচ্ছে না। সভাপতি কুদরত ই ইলাহি তালবাহানা করছেন দোকান মালিকদের সাথে। তাই এই দূর্নীতিবাজ সভাপতির দৃষ্টান্ত মূলক শাস্তি ও পুরাতন দোকান মালিকদের দোকান বুঝিয়ে দেওয়ার জন্য দাবী জানায়।

এসময় টাঙ্গাইল সমবায় সুপার মার্কেট ব্যবসায়ী মালিক সমিতির আহ্বায়ক রাহেলা জাকির, শাহ আলম খান, আব্দুর রাজ্জাক খান, বশির আহম্মেদ, মো: দেলোয়ার হোসেন চৌধুরী, সমবায় সুপার মার্কেটের সাবেক সভাপতি সাইফুল ইসলামসহ সকল দোকান মালিক ও স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার লোকজন উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840