সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে স্কুল ভিত্তিক দাবা প্রতিযোগিতা ‘মার্কস এ্যাকটিভ চেজ ক্যাম্প’ এর উদ্বোধন

টাঙ্গাইলে স্কুল ভিত্তিক দাবা প্রতিযোগিতা ‘মার্কস এ্যাকটিভ চেজ ক্যাম্প’ এর উদ্বোধন

বিশেষ প্রতিবেদক: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সারা দেশের ন্যায় টাঙ্গাইলেও স্কুল ভিত্তিক দাবা প্রতিযোগিতা ‘মার্কস এ্যাকটিভ চেজ ক্যাম্প’ এর উদ্বোধন করা হয়েছে।

৪ জুন সোমবার টাঙ্গাইল পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে ভার্চুয়ালি জুম কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

রাজধানীর একটি হোটেলে চ্যাম্পিয়ন ট্রফি উন্মোচনের মাধ্যমে ‘মার্কস এ্যাকটিভ চেজ ক্যাম্প’ শীর্ষক প্রতিযোগিতাটির উদ্বোধনী ঘোষণা করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজন এবং আবুল খায়ের গ্রুপের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক এবং বাংলাদেশ দাবা ফেডারেশনের সভাপতি ড. বেনজীর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, আবুল খায়ের গ্রুপের ডিএমডি এবং বাংলাদেশ দাবা ফেডারেশনের সহ-সভাপতি আবু সাঈদ চৌধুরী প্রমুখ।

ভার্চুয়ালি জুম কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হয়ে উদ্বোধনী অনুষ্ঠানে অংশ্রগহণ করেন টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) শরফুদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মীর মনির হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) জয়ব্রত পাল, সহকারি পুলিশ সুপার (এসএএফ) মোঃ আবদুল্লাহ আল ইমরান, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টুসহ জেলা পুলিশের অন্যান্য অফিসারবৃন্দ, জেলার জেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধিবৃন্দ, বিভিন্ন স্কুলের দাবা প্রতিযোগীতায় অংশ গ্রহনকারী ছাত্র-ছাত্রীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840