টাঙ্গাইল পুলিশ লাইনস বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

টাঙ্গাইল পুলিশ লাইনস বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে।

রোববার (৭ এপ্রিল) বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

এসময় জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন, প্রতিযোগীদের শপথ গ্রহণ, মশাল প্রজ্জ্বলন, বেলুন উড্ডয়ন, কপোত অবুমুক্তকরণ ও ক্রীড়াবিদদের মার্চ পাস্ট এর মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

উদ্বোধনী বক্তব্যে প্রধান অতিথি বলেন, ‘খেলাধুলা শিক্ষার একটি অংশ। প্রতিবছর সকলেই শিক্ষা প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার জন্য আগ্রহ হয়ে বসে থাকে। খেলাধুলায় বিজয়ী হওয়া বড় কথা নয়। খেলাধুলায় অংশগ্রহন করাই বড় কথা।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা সকলেই লেখাপড়ার পাশাপাশি প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহন করবে।’

এর আগে তিনি ক্রীড়াবিদদের মার্চ পাস্টের সালাম গ্রহন করেন এবং প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে মনোজ্ঞ শারীরিক কসরত উপভোগ করেন।

এরপর বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা শেষে তিনি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল কাদেরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউর রহমান,

অতিরিক্ত পুলিশ সুপার (পিবিআই) মো. বেলাল আহম্মেদ প্রমুখ।এসময় উপস্থিত ছিলেন পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নাসির উদ্দিন,

পুলিশ লাইনস্ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালমা খন্দকার।

দিনব্যাপী অনুষ্ঠিত হওয়া ক্রীড়া পরিচালনা করেন পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক মো. আব্দুল কদ্দুছ।

এসময় প্রতিষ্ঠানের সকল শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের সহকারি শিক্ষিকা তানজিনা জাহান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840