সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল প্রেসক্লাব আন্তঃ উপজেলা ক্রিকেট টুর্ণামেন্টে মধুপুর ও ধনবাড়ী কোয়ার্টার ফাইনালে

টাঙ্গাইল প্রেসক্লাব আন্তঃ উপজেলা ক্রিকেট টুর্ণামেন্টে মধুপুর ও ধনবাড়ী কোয়ার্টার ফাইনালে

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক : মুজিবর্ষ উপলক্ষে টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্যোগে আন্তঃ উপজেলা প্রেসক্লাব ওয়ালটন ক্রিকেট টুর্নামেন্টে মধুপুর ও ধনবাড়ী প্রেসক্লাব কোয়ার্টার ফাইনালে উঠেছে। বৃহস্পতিবার (০৫ মার্চ) সকালে টাঙ্গাইল স্টেডিয়ামে দ্বিতীয় দিনের খেলায় মধুপুর ও ধনবাড়ী প্রেসক্লাব দিনের প্রথম ম্যাচে মির্জাপুর ও দিনের দ্বিতীয় ম্যাচে গোপালপুর প্রেসক্লাবকে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে উঠেছে।

গতরাতে বৃষ্টির কারনে মাঠ ভেজা থাকায় কার্টেল ওভারে প্রথম ম্যাচে মধুপুর ও ধনবাড়ী প্রেসক্লাব ৯ উইকেটে মির্জাপর প্রেসক্লাবকে হারিয়ে শুভ সূচনা করে। খেলায় টস জয়ী মির্জাপুর প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত (কার্টেল) ১২ ওভারে ৪ উইকেট হারিয়ে ৭৯ রান করে।

দলের পক্ষে চপল সর্বোচ্চ ৩৭, রফিক আনসার ৫ ও মাসুদ ৬ রান করে। বোলিংয়ে বিজয়ী দলের রবিন ১৭ রানে ২টি উইকেট দখল করে। জবাবে মধুপুর ও ধনবাড়ী প্রেসক্লাব ৯.২ ওভারে ১ টি উইকেট হারিয়ে জয়সূচক ৮০ রান করে। দলের পক্ষে রমজান আলী সর্বোচ্চ অপরাজিত ৩৯ রান করে। বিজয়ী দলের রমজান আলী ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। বিকালের ম্যাচে গোপালপুর প্রেসক্লাব টস জয়লাভ করে প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৫ রান করে। দলের পক্ষে রনি সর্বোচ্চ ৮১, অরন্য ইমতিয়াজ ৯ ও সাইফুর রহমান ফারুক ৮ রান করে।

বোলিংয়ে বিজয়ী দলের দেলোয়ার হোসেন ও পারভেজ যথাক্রমে ১৫ ও ১৬ রানে ২টি করে উইকেট দখল করে। জবাবে মধুপুর ও ধনবাড়ী প্রেসক্লাব ১৭.ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪১ রান করে জয়লাভ করে টানা দুটি জয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে। দলের পক্ষে পারভেজ সর্বোচ্চ অপরাজিত ৬৫ ও রবিন ৩৩ রান করে।

গোপালপুর প্রেসক্লাবের অরন্য ইমতিয়াজ, সাইফুর রহমান ফারুক ও রনি ১টি করে উইকেট দখল করে। বিজয়ী দলের পারভেজ ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840