সংবাদ শিরোনাম:
ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ঝুঁকি নিয়ে ট্রাক-পিকআপে বাড়ি ফিরছে ঘরমুখো মানুষ টাঙ্গাইলে “সেফ লাইফ বাংলাদেশ” এর ঈদ উপহার বিতরণ  শিশুদের নিয়ে ঈদ উৎসব করলো দশমিক ফাউন্ডেশন বাসাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ফেসবুকে ভুয়া আইডি, থানায় জিডি করলেন নবনির্বাচিত ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোপালপুরে শত বছর পুরানো হাটে কুরবানীর পশু ক্রয় বিক্রয় মাভাবিপ্রবিতে রংপুর ডিভিশনাল অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন টাঙ্গাইলে প্রাইভেটকার ও গরুবাহীট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে তিন নিহত, আহত দুই দেলদুয়ারে আরমৈষ্টা গ্রামে  জামিলা একাডেমির শুভ উদ্বোধন ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন  মোল্লা আজিজুর রহমান
 তামাকের  আগ্রাসন নিয়ন্ত্রণে  টাঙ্গাইলে সংবাদ সম্মেলন 

 তামাকের  আগ্রাসন নিয়ন্ত্রণে  টাঙ্গাইলে সংবাদ সম্মেলন 

প্রতিদিন প্রতিবেদক: তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন ও প্রচারণা নিষিদ্ধ এবং পৃষ্টপোষকতা নিয়ন্ত্রণ বিধান বাস্তবায়ন ও তামাক কোম্পানীর আগ্রাসন নিয়ন্ত্রণে
টাঙ্গাইলে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে টাঙ্গাইল ল কলেজে বাংলাদেশ জাতীয় যক্ষ্মা নিরোধ সমিতি (নাটাব) এ সংবাদ সম্মেলনে আয়োজন করা হয়।
নাটাব টাঙ্গাইল জেলা শাখার সভাপতি খান মোহাম্মদ খালেদের সভাপতিত্বে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক সহকারী পরিচালক ডা. শম্ভুনাথ চক্রবর্তী,  নাটাবের টোবাকো কন্টোল প্রজেক্টের প্রজেষ্ট ম্যানেজার ফিরোজ আহমেদ প্রমুখ।
এসময় বিভিন্ন মিডিয়ার সাংবাদিক এবং নাটাবের অন্যন্য সদস্যরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তারা বলেন, তামাক নিয়ন্ত্রণে আমরা বিভিন্নভাবে কাজ করে যাচ্ছি। বিভিন্ন সময় মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। তবুও অনেকেই কৌশলে তামাকের বিজ্ঞাপন চালিয়ে যাওয়া হচ্ছে। এসবের ব্যাপারে সকলের কঠোর ভূমিকা পালন করতে হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840