সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
তুচ্ছ ঘটনায় ঘাটাইলে ভাইয়ের আঘাতে শিশু গুরুত্বর।।শিক্ষার্থীদের মানববন্ধন

তুচ্ছ ঘটনায় ঘাটাইলে ভাইয়ের আঘাতে শিশু গুরুত্বর।।শিক্ষার্থীদের মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঘাটাইলে পূর্ব শত্রুতার জের ধরে চাচাত ভাই রুশোর দা’র কোপে ১০ বছরের শিশু ফাহাদ মৃত্যু শয্যায়।

এ ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

শিশু ফাহাদ উপজেলার লক্ষিন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র।

প্রতিবাদে শনিবার (১৮ মে) দুপুরে সানবান্ধা বাজারে প্রায় শতাধিক শিক্ষার্থী বিচারের দাবিতে সাগরদিঘী-মধুপুর সড়কের দু’পাশে মানববন্ধন কর্মসূচি পালন তরে।

প্রায় দুই ঘন্টা মানববন্ধন চলাকালে শিক্ষার্থীরা তাদের সহপাঠি ফাহাদের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেথ্য, বৃহস্পতিবার (১৬ মে) সন্ধায় উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের সানবান্ধা গ্রামের হাসান মাস্টারের তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ছেলে ফাহাদ ও মেয়ে হাসি চাচাতো ভাই-ভাবিদের সাথে ফসলি জমিতে ছাগল যাওয়া নিয়ে কথা কাটাকাটি হয়।

ফাহাদের বাবা বাড়িতে না থাকায় এক পর্যায়ে চাচাত ভাই রুশো, রুশোর স্ত্রী মর্জিনা, আলামিন ও সোনালি লাঠি দিয়ে এলোপাথারী মারপিট করে।

রুশো তার হাতে থাকা দা দিয়ে ফাহাদ ও তার বোন হাসি কে কোপ দিয়ে মাটিতে ফেলে দেয়।

ঘটনাস্থলেই ফাহাদ ও হাসি জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায়। পরে স্থানীয়রা প্রথমে ময়মনসিংহ ও পরে ঢাকা মেডিক্যালে কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এখন ফাহাদ মৃত্যু শয্যায় কাতরাচ্ছে।

অভিযুক্ত রুশোর স্ত্রী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ‘রাগের মাথায় কখন কি হয়েছে বলতে পারবোনা’।

ফাহাদের বাবা হাসান আলী মাস্টার জানান, ফাহাদের অবস্থা খুবই আশঙ্কাজনক। এখনো জ্ঞান ফিরেনি।

সাগরদিঘী পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, ঘটনার পর আহতদের চিকিৎসার পরামর্শ দিয়েছি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840