ধনবাড়ীতে সাংবাদিক হাফিজুর রহমানের নানীর ইন্তেকাল

ধনবাড়ীতে সাংবাদিক হাফিজুর রহমানের নানীর ইন্তেকাল

tangail-pratidin

হাফিজুর রহমান ধনবাড়ী: ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের টাউরিয়া গ্রামের বিশিষ্ট শিক্ষানুরাগী অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সদস্য মরহুম হাসান আলী’র স্ত্রী ও বে-সরকারী স্যাটেলাইট টেলিভিশন মাইটিভিসহ জাতীয় এবং স্থানীয় পত্রিকার সাংবাদিক হাফিজুর রহমান এর নানী বিশিষ্ট সমাজ সেবিকা শহিতন নেছা মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) রাত ১০ টা ৫ মিনিটে ব্রেইনস্ট্রোকে আক্রান্ত হয়ে নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো প্রায় ৯০ বছর।

তিনি টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের-বর্তমান ধনবাড়ী পৌর শহরের চালাষ গ্রামের সমভ্রান্ত পরিবারে জম্ম গ্রহন করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, পাঁচ মেয়ে, নাতি-নাতনী, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার বড় ছেলে শহীদ ছোট ছেলে বিশিষ্ট শিক্ষাবিদ গবেষক ও লেখক ঢাকা পশ্চিম রামপুরাস্থ স্কাইলাইন স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শফিকুল ইসলাম ( বর্তমান ওমেরা প্রোট্রোলিয়াম লিমিটেড) এর আর.ডি.সি অফিসার হিসেবে কর্মরত আছেন।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় জানাযা নামায শেষে পারিবারিক গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে। মরহুমার জন্য পরিবারের পক্ষ থেকে দোয়া প্রার্থনা করা হয়েছে। সাংবাদিক হাফিজুর রহমানের নানীর মৃত্যুতে ধনবাড়ী সিএনজি, টেম্পু শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল জলিল ও ধনবাড়ী বাজারে বিশিষ্ট ব্যবসায়ী জামিল সহ ধনবাড়ী উপজেলার বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিরা গভীর সমবেদনা জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840