নাগরপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু ,পরিবারের অভিযোগ হত্যা

নাগরপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু ,পরিবারের অভিযোগ হত্যা

প্রতিদিন প্রতিবেদক নাগরপুরঃ টাঙ্গাইলের নাগরপুরে রাজিয়া আক্তার নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের দাবী তাকে যৌতুকের জন্য পিটিয়ে হত্যার করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে উপজেলা দপ্তিয়র ইউনিয়নের গোটাবাগ গ্রামে ।

নিহত গৃহবধুর নাম হচ্ছে রাজিয়া আক্তার (২০) সে উপজেলা দপ্তিয়র ইউনিয়নের গোটাবাগ গ্রামের আব্দুল আজিজের মেয়ে। নাগরপুর থানা পুলিশ ওই গৃহবুধর লাশ উদ্বার করে ময়না তদন্ত জন্য টাঙ্গাইল মর্গে প্রেরন করেছে।

নিহতর বড় বোনের জামাই দানেজ জানান, উপজেলা দপ্তিয়র ইউনিয়নের গোটাবাগ গ্রামের আব্দুল আজিজের মেয়ে রাজিয়ার সাথে প্রায় দুই বছর আগে একই গ্রামের শহিদ মিয়ার ছেলে মো. নাসিরের সাথে ইসলামী শরিয়াতে বিয়ে হয়। বিয়ের পর থেকে ওই গৃহবধুকে যৌতুকের জন্য বার বার নির্যাতন করত স্বামী ও তার পরিবার। সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে খবর পায় রাজিয়া আত্বহত্যা করেছে।

নাগরপুর থানার উপ-পরিদর্শক এস আই মো. শাহাজাহান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনার স্থল দপ্তিয়র ইউনিয়নের গোটাবাগ গ্রামের যায়। রাজিয়া আক্তার এক সন্তানের জননী আত্বহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে।

ওই গৃহবুধর লাশ উদ্বার করে ময়না তদন্ত জন্য টাঙ্গাইল মর্গে প্রেরন করা হয়। যদি ময়না তদন্তের রিপোর্টে কোন ধরনের আঘাতের কারনে তার মৃত্যু হয় তা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840