সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে এবার নির্মাণ হবে দৃষ্টিনন্দন ২৬১ গম্বুজ মসজিদ মির্জাপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রার্থীতা ঘোষণা করলেন ডা. শাওন মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে হাসপাতাল মালিকের কারাদন্ড ও জরিমানা কালিহাতীতে স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের পর অন্তঃসত্ত্বা, হত্যার হুমকি কালিহাতীতে বাসচাপায় দুই এনজিও কর্মী নিহত আ’লীগকে উৎখাতের হুমকির প্রতিবাদে মাঠে নামলেন লতিফ সিদ্দিকী টাঙ্গাইলে যমুনা নদীতে দুই দিনব্যাপী নৌকা বাইচ শুরু, অর্ধলাখ মানুষের ঢল সখীপুরে বিদ্যালয় পরিদর্শনে গিয়ে ক্লাশ নিলেন ইউএনও ফারজানা আলম মধুপুরে বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত  ধনবাড়ীতে ভারত বনাম টাঙ্গাইল ফুটবল একাদশের টুর্ণামেন্ট অনুষ্ঠিত
নাগরপুরে নৌকার প্রচারের সাথে সরকারের উন্নয়নের প্রচার চলছে

নাগরপুরে নৌকার প্রচারের সাথে সরকারের উন্নয়নের প্রচার চলছে

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : নাগরপুরে দিনব্যাপি আওয়ামী লীগ সরকারের উল্লেখযোগ্য উন্নয়নের তালিকা প্রদান করে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মো. কুদরত আলীর পক্ষে দলের নেতা কর্মীদের নিয়ে ভোট প্রার্থনা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম।

বর্তমান সরকার নাগরপুরে যে সব উন্নয়ন করেছে তার মধ্যে দুটি ধলেশ^রী সেতু, ফায়ার সার্ভিস ষ্টেশন, থানা ভবন, মুক্তিযোদ্ধা ভবন, উপজেলা ভবনসহ, রাস্তা, ছোট-বড় সেতু নির্মান, বিদ্যালয় সরকারী করন, বয়স্ক ভাতা সহ দেশের যে সকল উন্নয়ন বঙ্গবন্ধু কন্যা করেছেন তার একটি তালিকা ভোটারদের হাতে দিয়ে নৌকায় ভোট চাইলেন তিনি।

এ সময় তিনি সদর বাজারের প্রত্যেকটি পথচারী সহ হাট বাজারের উপস্থিত নারী-পুরুষ ও দোকানীদের নিকট দেশনেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা সকলের হাতে তুলেদেন এবং তাদের কাছে বঙ্গবন্ধু কন্যার নির্ধারিত নাগরপুর উপজেলার চেয়াম্যান প্রার্থী মো. কুদরত আলীর জন্য নৌকা মার্কায় ভোট প্রত্যশা করেন।

এলাকার সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আপনারা গত জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন। তাই বঙ্গবন্ধু কন্যার নির্দেশেই আহসানুল ইসলাম টিটু আপনাদের পাশে আছে এবং থাকবে।

এখন সময়  এসেছে জাতীর জনক বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংল গড়ার। আমাদের প্রধানমন্ত্রীর ওয়াদা প্রতিটি গ্রামকে শহরে রুপান্তর করার। আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে সকলে নৌকায় ভোট দিয়ে মো. কুদরত আলীকে জয়ী করে আমাদের নাগরপুরকে সবার আগে শহরে রুপান্তর করি এবং জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালি করি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840