নাগরপুরে নৌকা প্রার্থী কুদরত আলীর ব্যস্থ সময়

নাগরপুরে নৌকা প্রার্থী কুদরত আলীর ব্যস্থ সময়

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : একাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রায় ২ মাস ১৮ দিন পাড় করলো। ইতিমধ্যে ঢাকা সিটি ও উপজেলা পরিষদের বেশ কয়টি নির্বাচন সম্পন হয়েছে।

৪র্থ দফা উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে। ১২টি ইউনিয়ন নিয়ে নাগরপুর উপজেলা গঠিত। এই প্রথম দলীয় প্রতীকে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সাবেক ছাত্রনেতা দুইবারের ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো.কুদরত আলী নৌকা মার্কা নিয়ে শহর থেকে গ্রাম রাত দিন পথ সভা গনসংযোগ ও উঠান বৈঠক করে ব্যস্থ সময় পাড় করছে।

হাট বাজার পাড়া মহল্লা কামার কুমার তাতী জেলে ছোট বড় সব ধরনের ভোটারের কাছে গিয়ে ভোট প্রার্থনা নৌকার প্রার্থী মো, কুদরত আলী করছে। প্রতিদিন সভা সম্মবেশসহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগদান করে সরকারের উন্নয়ন তুলে ধরছে এ প্রার্থী।

উপজেলার ১২ টি ইউনিয়নের ভোটাদের বাড়িতে গিয়ে তাদের আবস্থার খোঁজ খবর নিচ্ছেন তিনি। তার নির্বাচনী এলাকাবাসীর কি কি অসুবিধা আছে এবং সে সব অসুবিধা কিভাবে অতিক্রম করা যাবে সে সকল বিষয়ে ও তিনি ভোটারদের সাথে পরামর্শ করছেন।

 তিনি আরো বলেন আপনারা আমাকে ভোট দিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের পরপর দুইবার চেয়াম্যান নির্বাচিত করেছেন। আশা করি আগামী ৩১ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জয়যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন ও উন্নয়নের যাত্রা অব্যাহত রাখবেন ।

কুদরত আলীর রাজনীতি শুরু হয় ছাত্রলীগের একজন সক্রিয় সদস্য হিসেবে। পরে তিনি উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়ে নাগরপুরে ছাত্রলীগকে শক্তিশালী ছাত্র সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত করেন। এছাড়াও তিনি নাগরপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক এবং জেলা যুবলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন দলের ক্রান্তীলগ্নে সুদীর্ঘ সময়।

রাজনীতির পাশাপাশি কুদরত আলী বিভিন্ন শিক্ষা, সামাজিক, সাংস্বৃতিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছেন।

তিনি যদুনাথ স্কুল এন্ড কলেজের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন, তার কাজের স্বীকৃতি হিসেবে তিনি বিভাগীয় পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক এবং দুইবার জেলা পর্যায়ে পদক অর্জন করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840