নাগরপুরে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

নাগরপুরে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : নাগরপুরে ভয়াবহ অগ্নিকান্ডে ১০টি দোকান ভস্মিভূত হয়েছে। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

শনিবার ভোর রাতে উপজেলা জাঙ্গালিয়া ভোরের বাজারে এ দূঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী বাজার বনিক সভাপতি মো নিরাজ উদ্দিন জানান, মসজিদ থেকে ফজরের নামাজ শেষ যখন বের হয়ে আসি, তখন বাজারের দক্ষিন পাশে জাকিরুলের মুদির দোকানের ভিতরে থেকে ধুয়া আসতে দেখি।

এরপর আগুন আগুন বলে চিৎকার করে লোকজন হাজির করি। অল্প সময়ের মধ্যে আশ পাশের দোকান গুলোতে আগুন ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসে খবর দিলে নাগরপুর ও টাঙ্গাইলের ২টি ইউনিট ২ঘন্টার চেষ্টা করে আগুন নিয়ন্ত্রন আনে।

অগ্নি কান্ডে প্রায় অর্ধকোটি টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়। ক্ষতিগ্রস্ত দোকানদাৃরা হলেন, সেলিম মিয়া, জাকিরুল ইসলাম, বাতেন , হালিম, খোকা, রফিক, সাদেক ,বাহাদুর, জাহাঙ্গীর, শরবত আলী।

সহবতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফায়েল মোল্লা জানান, আমি খবর পেয়ে ঘটনার স্থল পরিদর্শন করি। ১০টি দোকানের সব মালামাল আগুনে পুড়ে গেছে। ক্ষতিগ্রস্তরা যাতে সরকারের কাছে সহযোগিতা পায় সেই ব্যাপারে আমি চেষ্টা করবো।

ফায়ার সার্ভিস নাগরপুর স্টোশন অফিসার নাসিম রেজা নিলু জানান,আমরা আগুনের খবর পেয়ে দ্রুত ঘটনার স্থানে পৌছি। টাঙ্গাইল ও নাগরপুরে ২টি ইউনিট মিলে প্রায় ২ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনি। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বিদ্যুতের শটসার্কিট বা ও কয়েল হতে আগুনের সূত্রপাত হতে পারে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840