সংবাদ শিরোনাম:
নাগরপুরে ২০ হাজার লিটার সোয়াবিন তেল মজুদের দায়ে এক ব্যবসায়ীকে জরিমানা

নাগরপুরে ২০ হাজার লিটার সোয়াবিন তেল মজুদের দায়ে এক ব্যবসায়ীকে জরিমানা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের নাগরপুরে ২০ হাজার লিটার সোয়াবিন তেল মজুদের দায়ে বিশ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভোক্তা অধিকার কতৃপক্ষ।

বুধবার দুপরে নাগরপুর বাজারে এক অভিযানে বাজারের ভোজ্য মজুদের দায়ে তেল ব্যবসায়ী শংকর সাহার কাছ থেকে এ অর্থ আদায় করা হয়। এছাড়াও বাজারের খুচরা বিক্রেতা অতিরিক্ত দামে তেল বিক্রির দায়ে ব্যবসায়ী হেলাল উদ্দিনকে এক হাজার ও একই অপরাধে সবুজ মিয়াকে দুই হাজার টাকা জরিমানা করা হয়। এদিকে বিপুল পরিমান এ সয়াবিন মজুদের দায়ে মাত্র বিশ হাজার টাকা জরিমান করায় উপস্থিত সাধারণ মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা ভোক্তা অধিকার সহকারী পরিচালক সৈয়দা তামান্নার নেতৃত্বে নাগরপুর বাজারে এক যৌথ অভিযান পরিচালিত হয়। এসময় বাজারে সয়াবিন তৈলের বোতলের গায়ের মুল্যে চেয়ে দাম বেশি রাখায় দুই দোকানীকে ৩ হাজার টাকা ও স্বার্না এন্টার প্রাইজের ব্যবসায়ি শংকর সাহার বাসা থেকে ২০ হাজার লিটার মজুদ তৈল পাওয়ায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা ভোক্তা অধিকার সৈয়দা তামান্না কর্মকর্তা জানান, অভিযুক্ত ব্যবসায়ী পুর্বের দামে তেল বিক্রির অঙ্গীকার করার কারনে এবং বাজারে তেলের সরবরাহ যাতে বিঘœ না হয় সে কারনে ২০ হাজার টাকা জরিমান ধার্য্য করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান বলেন, বাজারে সয়াবিন তৈলের মুল্য নিয়ন্ত্রনে রাখতে এ ধরনের অভিযান অব্যহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840