সংবাদ শিরোনাম:
বাসাইলে পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু কালিহাতীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ধনবাড়ীতে সিএনজি’র দখলে সড়ক, জনদুর্ভোগ চরমে টাঙ্গাইলে ২৮ লাখ টাকার ক্রিস্টাল ম্যাথ ও ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ সখীপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ ধর্মীয় নেতাদের করণীয় শীর্ষক আলোচনা ত্রাণ নিয়ে সিলেট যাচ্ছেন ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা টাঙ্গাইলে হোমিওপ্যাথিক চিকিৎসকদের মানববন্ধন ভুয়া চিকিৎসক আটক, তিন মাসের কারাদন্ড টাঙ্গাইলে বন্যা পরিস্থিতির আরো অবনতি, পানিবন্দি লাখো মানুষ মাভাবিপ্রবিতে ‘ক্রাইম, ভিক্টিম্স এবং জাস্টিস’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত
নিজেকে নির্দোষ প্রমাণ করতে সচেষ্ট চেয়ারম্যান, ভাড়াটে লোকের মানববন্ধন

নিজেকে নির্দোষ প্রমাণ করতে সচেষ্ট চেয়ারম্যান, ভাড়াটে লোকের মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক: নিজেকে নির্দোষ প্রমাণ করেতেই লোক ভাড়া করে মানববন্ধন করেছেন সাগরদিঘী ইউনিয়নের চেয়ারম্যান হেকমত সিকদার। এমন অভিযোগ করেছেন ওই ইউনিয়নের সাত জন ইউপি সদস্য। এসময় তারা অভিযোগ করে বলেন, চেয়ারম্যান ও তার সাঙ্গপাঙ্গরা সাধারণ মানুষের কাছে মিথ্যা কথা বলেছেন। তারা সাধারণ মানুষকে বলেছেন, নতুন রাস্তা করা হবে, তাই রাস্তা করার আগে মিছিল করা লাগবে, না হলে রাস্তা আসবে না।

এ বিষয়ে ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ওয়াজেদ আলী বলেন, সখীপুর, ভালুকা, উথুরা, কালিয়াসহ আশেপাশের ইউনিয়ন থেকে মহিলা ভাড়া করে এনে দেখাইছে, তার জনপ্রিয়তা আছে। ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলাম বলেন, আমাকে ফোন দিয়েছিল। আমাকে যেতে বলেছিল মানববন্ধনে। আমি বলেছি, আমি যেতে পারবো না, তাতে যা হয় হবে। তিনি আরো বলেন, আমার ওয়ার্ডে অনেককে মিথ্যা প্রলোভন দিয়ে যেতে বলেছে, কাউকে কাউকে টাকা দেয়ার কথা বলেছে, তারা কেউ যায়নি। পরে আশেপাশের ইউনিয়ন থেকে লোক ভাড়া করে এনে মানববন্ধন করেছেন চেয়ারম্যান। ৭ নম্বর ওয়ার্ড সদস্য ফরহাদ আলী চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, অতিদরিদ্রদের জন্য কর্মসৃজন প্রকল্পে দশ টাকার কাজ হয়েছে, এমন প্রমাণ কেউ দিতে পারবেন না। ৫ নম্বর ওয়ার্ড সদস্য সুরুজ মিয়া অন্যান্য ইউপি সদস্যদের দেয়া বক্তব্যকে সত্য বলে অভিহিত করে বলেন, চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ প্রশাসনিক কর্মকর্তা (সচিব) আর দু’একজন ইউপি সদস্য এই টাকা ভাগবাটোয়ারা করে নিয়েছেন।

তবে এই বিষয়ে ইউপি চেয়ারম্যান সকল অভিযোগ অস্বীকার করে বলেন, খান পরিবার ও বিএনপির কিছু লোক আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এই সকল মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840