পাইকড়া ইউপি চেয়ারম্যান আজাদ হোসেন ফের হামলার শিকার

পাইকড়া ইউপি চেয়ারম্যান আজাদ হোসেন ফের হামলার শিকার

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: কালিহাতী পাইকড়া ইউনিয়ন পরিষদের দু’বার নির্বাচিত চেয়ারম্যান আজাদ হোসেন ফের হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় কালিহাতী থানায় বুধবার(১৯ ফেব্রুয়ারি) রাতে মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, কালিহাতী উপজেলার গোপালদিঘী কেপি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে ওই হামলার ঘটনা ঘটে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ইউপি চেয়ারম্যান আজাদ হোসেন স্কুলের সভাপতি প্রার্থী কুদরত-এ-এলাহী খানের পক্ষে ভোট চাইতে গেলে স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী সমর্থিত প্রার্থী আফজাল হোসেন মোল্লার পক্ষের হায়দার আলী মাস্টার, সেলিম, সোরহাব, জাকির, শরীফ, এমডি ভূঞা, কায়ছার সহ ২০-২৫ জন ব্যক্তি হাসড়া বাজার থেকে ধাওয়া করে। পরে তিনি দ্রুত মোটর সাইকেল যোগে বালিয়াটা মোড়ে এসে নুরুল হকের হার্ডওয়ারের দোকানে আশ্রয় নেন।

হামলা কারীরা এসে ওই দোকানে ঢুকে ইউপি চেয়ারম্যানকে কিল-ঘুষি মারতে থাকে। ওই ঘটনায় ইউপি চেয়ারম্যান, আমীর আজম খান বাবলু, আলহাজ্ব আলী সহ ৫-৬ জন আহত হয়। পরে নুরুল হকের হার্ডওয়ারের দোকানে হামলাকারীরা আহতদের অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে কালিহাতী থানা পুলিশ ঘটনাস্থলে এসে ইউপি চেয়ারম্যান আজাদ হোসেনকে উদ্ধার করে তার বাড়িতে পৌঁছে দেয়।

এ বিষয়ে হামলাকারীদের নেতৃত্বে থাকা হায়দার আলী মাস্টার বলেন, ঘটনার স্থলে আমি ছিলাম না। শুনেছি যুবলীগের নেতাকর্মীরা এ ঘটনার ঘটিয়েছে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আল মামুন জানান, খবর পেয়ে তারা ইউপি চেয়ারম্যান নিরাপত্তা দিয়ে বাড়িতে পৌঁছে দিয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, ইতোপূর্বে বাংড়া ইউনিয়নের চেয়ারম্যান হাসমত আলী নেতার ওপর স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারির সমর্থকরা হামলা করেছিল।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840