সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল প্রেসক্লাবের পাঠাগারে বেলা’র বই প্রদান টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সকালে যানজট বিকেলে স্বাভাবিক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে সেতু পূর্ব পাড় পর্যন্ত বেড়েছে যানবাহনের চাপ, চলছে ধীর গতিতে সখীপুরে জেলা প্রশাসকের অর্থায়নে আশ্রয়ণ প্রকল্পে বৈদ্যতিক পাখা বিতরণ মধুপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা মেয়াদোত্তীর্ণ ভ্যাকসিনে ১৪০০ হাঁসের মৃত্যু, অভিযোগ খামারীর ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা গোপালপুরে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত
বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগে ইয়ুথ ক্লাব ও আকুরটাকুর যুব সংঘের খেলা ড্র

বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগে ইয়ুথ ক্লাব ও আকুরটাকুর যুব সংঘের খেলা ড্র

ক্রীড়া প্রতিবেদক : সুপারলীগের শুরুতেই তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ন ফুটবল ম্যাচে ইয়ুথ ক্লাব গোলশুন্য ড্র করল আকুরটাকুর যুব সংঘ সাথে।

বুধবার (২০ অক্টোবর) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল সুপার লীগ পর্বের তৃতীয় দিনের ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলায় ইয়ুথ ক্লাব শুরু থেকেই আক্রমন করে খেলে গোল করার চেষ্টা করতে থাকে। দক্ষ স্টাইকার এবং পাশাপাশি আকুরটাকুর যুব সংঘের রক্ষণাতœক কৌশলে খেলার কারনে প্রথমার্থ গোল শুন্য থাকে। দ্বিতীয়ার্ধের ইয়ুথ একচেটিয়া খেলেও কাঙ্খিত গোল করতে না পারায় গোলশুন্য ড্র হলে দু’দলই এক করে পয়েন্ট অর্জন করেছে। উল্লেখ্য গত ১৮ ও ১৯ অক্টোবর সুপারলীগের দুটি ম্যাচে মুসলিম রেনেসাঁ ৬-০ গোলে ভাসানী ক্লাবকে এবং উদয়ন ৩-০ গোলে পুলিশ দলকে পরাজিত করে পূর্ন পয়েন্ট অর্জন করেছে।

আগামী ২২ অক্টোবর শুক্রবারের খেলাঃ উদয়ন ক্রীড়া চক্র বনাম ভাসানী ক্লাব

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840