বাসাইলে তিনজন হুনডী ব্যবসায়ী টাকা সহ গ্রেফতার

বাসাইলে তিনজন হুনডী ব্যবসায়ী টাকা সহ গ্রেফতার

মাসুদুল হক : বাসাইলে তিনজন হুনডী ব্যবসায়ীকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব সদস্যরা।এসময় তাদের কাছ থেকে ৪ লক্ষ ৪৪ হাজার পাঁচশ’ টাকা ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। মানি লন্ডারিং বা অর্থ পাচার পরিচালনা করার অপরাধে তাদের গ্রেফতার করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, মির্জাপুর উপজেলার পাড়দিঘী গ্রামের মো. কাদের মিয়ার ছেলে মো. মামুন মিয়া (২০) ও মো. ওয়াহেদ খানের ছেলে মো. শাকিল খান (১৯) এবং টাঙ্গাইল সদর উপজেলার ধয়াট গ্রামের মো. জালাল উদ্দিনের ছেলে মো. জুয়েল রানা (৩৫)। সোমবার (১৪ অক্টোবর) বিকাল সাড়ে ৫টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মো. শফিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে বাসাইল উপজেলার বাসুলিয়া এলাকায় চেক পোস্ট পরিচালনা করেন।

এসময় একটি মোটরসাইকেলে দুইজন আরোহী র‌্যাবের সংকেত অমান্য করে দ্রুতগতিতে যাচ্ছিল। পরে তাদের পিছু ধাওয়া করে আটকরে পর তল্লাশী চালানো হয়।

এসময় তাদের কাছে থাকা একটি ব্যাগ থেকে চার লক্ষ ৪৪ হাজার পাঁচশ’ টাকা ও দু’টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।পরে তাদের মহাজনের সাথে যোগযোগ করে মহাজনের প্রধান সহযোগী মো. জুয়েল রানাকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে দেশে পাঠানো চার লক্ষ ৪৪ হাজার পাঁচশ’ টাকা, ০৪টি মোবাইল ফোন, ০১টি ট্যাব, ০১টি মোটর সাইকেল, ০৫টি সিম কার্ড, ০১টি টাকা বিতরণ তালিকা, ০১টি ব্যাগ উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে বাসাইল থানায় মানি লন্ডারিং আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840