সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
বিদ্রোহী কাউকে নির্বাচনে মনোনয়ন দেওয়া হবে না

বিদ্রোহী কাউকে নির্বাচনে মনোনয়ন দেওয়া হবে না

প্রতিদিন প্রতিবেদক : কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, ভবিষতে কোনো নির্বাচনে বিদ্রোহী আর কাউকে কোনো অবস্থাতেই মনোনয়ন দেওয়া হবো না। বিগত নির্বাচনগুলোতে যারা বিদ্রোহী প্রার্থী ছিলেন এবার পৌর নির্বাচনে তাদের কাউকেই মনোনয়ন দেওয়া হয়নি।

ভবিষতেও দেওয়া হবে না। এটা শেখ হাসিনার চূড়ান্ত সিদ্ধান্ত।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ী ও মধুপুর উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন এবং ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনে জয়-পরাজয় হবে এটাই স্বাভাবিক। এটা মেনে নিয়েই আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। অযথা নিজেদের মধ্যে কাঁদা ছাড়াঁছুড়ি করে কোনো অবস্থাতেই নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টি করা যাবে না।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হীরার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ ফরিদ, জেলা আওয়ামী লীগের সদস্য মীর ফিরোজ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বেলাল, রফিকুল ইসলাম তালুকদার ফটিক, দপ্তর সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন কালু, মহিলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদা খাতুন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিলন আহমেদ, ছাত্রলীগ নেকা কামরুল হাসান প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840