সংবাদ শিরোনাম:
ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ঝুঁকি নিয়ে ট্রাক-পিকআপে বাড়ি ফিরছে ঘরমুখো মানুষ টাঙ্গাইলে “সেফ লাইফ বাংলাদেশ” এর ঈদ উপহার বিতরণ  শিশুদের নিয়ে ঈদ উৎসব করলো দশমিক ফাউন্ডেশন বাসাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ফেসবুকে ভুয়া আইডি, থানায় জিডি করলেন নবনির্বাচিত ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোপালপুরে শত বছর পুরানো হাটে কুরবানীর পশু ক্রয় বিক্রয় মাভাবিপ্রবিতে রংপুর ডিভিশনাল অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন টাঙ্গাইলে প্রাইভেটকার ও গরুবাহীট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে তিন নিহত, আহত দুই দেলদুয়ারে আরমৈষ্টা গ্রামে  জামিলা একাডেমির শুভ উদ্বোধন ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন  মোল্লা আজিজুর রহমান
ভূঞাপুরে এতিমখানার শিশু ছাত্র নিখোঁজ, সন্ধ্যান চান মা

ভূঞাপুরে এতিমখানার শিশু ছাত্র নিখোঁজ, সন্ধ্যান চান মা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে ইয়ামিন (৮) নামে এক শিশু ছাত্র নিখোঁজ হয়েছেন। নিখোঁজের ঘটনায় ১৬ দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত শিশুটির সন্ধ্যান পাননি পরিবার। ইয়ামিন গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়েনের গুলিপেচা গ্রামের মো. জহিরুল ইসলামের ছেলে। সে ভূঞাপুর পৌর শাহজাহান দার্সু সুন্নাহ এতিমখানা মাদরাসায় পড়াশোনা করতো। শিশু ইয়ামিন নিখোঁজের ঘটনায় তার মা মোছা: সাথী গত ৮ সেপ্টেম্বর ভূঞাপুর থানা একটি সাধারণ ডায়েরি করেছেন।

ইয়ামিনের মা সাথী জানান, নিখোঁজের দিন সকালে আমার ছেলেটি কাউকে কিছু না জানিয়ে বাসা থেকে বের হয়। তারপর আর বাসায় ফেরেনি। এরপর স্থানীয় এলাকা ও মাদরাসাসহ বিভিন্ন আত্মীয়স্বজনদের বাড়িতে খোঁজ নিয়েও তাকে খুঁেজ পাওয়া যায়নি। পরে থানা জিডি করি। নিখোঁজের ১৫-১৬ দিন পেরিয়ে গেলেও আমার শিশু ছেলেটির এখন পর্যন্ত সন্ধ্যান পাচ্ছি না। ছেলেটি খুঁজে দিতে সকলের কাছে অনুরোধ করছি। তিনি আরও জানান, প্রায় ৮ বছর ধরে ভূঞাপুর পৌর শহরের ঘাটান্দি গ্রামে ছেলেকে নিয়ে একটি ভাড়া বাসায় থাকি এবং অন্যের বাসা-বাড়িতে কাজ করে সংসার ও ছেলের লেখাপড়ার খরচ চালাচ্ছি। মাদরাসা থেকে এক মাস ছুটি নিয়ে থাকার কারণে বাসায় থেকে এদিক-সেদিক ঘুরে বেড়াতো। পরে ৪ সেপ্টেম্বর থেকে আমার শিশু ছেলেটি হারিয়ে যাওয়ার পর থেকে পাগলের মতো খোঁজা-খুজি করতেছি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840