ভূঞাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৮

ভূঞাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৮

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ভুঞাপুরে গরু ক্ষেতের ফসল খাওয়াকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে ৮জন আহত হয়েছে। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার ১৯ নভেম্বর সকালে উপজেলার নিকরাইল ইউনিয়নের কোনাবাড়ি চর এলাকায় এই ঘটনা ঘটে।

জিয়াউল প্রামানিক জানান, শাহআলম প্রামানিকের জমিতে প্রতিপক্ষ মিয়া বাড়ির জোয়াহের গরু দিয়ে ক্ষেতের ফসল খাওয়াচ্ছিল। এতে শাহআলম বাঁধা দিতে গেলে তার উপর হামলা করে মিয়া বাড়ির লোকজন। পরে শাহআলমকে উদ্ধার করতে আসলে মিয়া বাড়ির জোয়াহের, গোলাম, শমশের, শামীম গফুর ও আনা মিয়া এবং তার লোকজন জমির মালিক শাহআলম ও তার স্বজন বেলাল, রাজ্জাক, হায়দার প্রামানিক, আনোয়ার সরকার, শাহদত, রায়হান, জিয়ার উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এতে তারা গুরুত্বর আহত হয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়। এতে শারিরীক অবস্থার অবনতি হওয়ায় আহত শাহআলম, বেলাল, রাজ্জাক, হায়দার প্রামানিক, আনোয়ার সরকার ও শাহদতকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. জুলফিকার জানান, সংঘর্ষের ঘটনায় আহত ৬জনকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ভূঞাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফরিদুল ইসলাম জানান, সংঘর্ষের ঘটনায় পুলিশ পাঠানো হয়েছে। এখনও কেউ অভিযোগ দেয়নি। তদন্তপূর্বক আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840