ভূঞাপুরে প্রতিভা ছাত্র সংগঠনের আনন্দ র‌্যালি ও আলোচনা সভা

ভূঞাপুরে প্রতিভা ছাত্র সংগঠনের আনন্দ র‌্যালি ও আলোচনা সভা

tangail-pratidin

খায়রুল খন্দকার ভূঞাপুর: ভূঞাপুরে অরাজনৈতিক স্বেচ্ছাসেবী ও সেবামূলক সামাজিক সংগঠন প্রতিভা ছাত্র সংগঠনের নবম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা দোয়া ও কৃতি শিক্ষার্থীদের মধ্য পুরস্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) উপজেলা নির্মাণ প্রকৌশল শ্রমিক মার্কেটের তৃতীয় তলায় সংগঠনটির কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসলাম হোসাইন।

সংগঠনের সভাপতি মোঃ জহুরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অফিসার ইনচার্জ মোঃ রাশিদুল ইসলাম, সুশাসনের জন্য নাগরিক (সুজন) উপজেলা কমিটির সভাপতি মির্জা মহীউদ্দিন আহমেদ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি বাবু নিখিল চন্দ্র বসাক, ভূঞাপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধানশিক্ষক মনিরুজ্জামান তরফদার বাবু, প্রেসক্লাবের সাবেক সভাপতি আসাদুল ইসলাম বাবুল।

এসময় উপস্থিত ছিলেন ইবরাহীম খাঁ সরকারি কলেজের লেকচারার ফরিদুল আলম, আব্দুল বাছেদ, ফলদা শরিফুননেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক সন্তোষ কুমার দত্ত, গ্রাম পাঠাগার আন্দোলনের প্রতিষ্ঠাতা আব্দুস ছাত্তার খান বাবু, বিশিষ্ট ব্যবসায়ী হাসান সরোয়ার তালুকদার লাভলু, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সৈয়দ সরোয়ার সাদী রাজু, সাংবাদিক মিজানুর রহমান,  সাংবাদিক অভিজিৎ ঘোষ, ইবরাহীম খাঁ’র আলোকিত ভূঞাপুর গ্রুপের সভাপতি কামরান পারভেজ ইভান প্রমুখ ।

অনুষ্ঠান শেষে সংগঠনের পক্ষ থেকে এক আনন্দ র‌্যালি বের করা হয়। এতে সংগঠনের বর্তমান সক্রিয় ৪৫ জন সদস্য এবং কৃতি শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840