সংবাদ শিরোনাম:
ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিমের ১ম মৃত্যু বার্ষিকী পালন

ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিমের ১ম মৃত্যু বার্ষিকী পালন

প্রতিদিন প্রতিবদেক, ভূঞাপুর: টাঙ্গাইলের ভূঞাপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আব্দুল হালিমের ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার ৩ আগস্ট বিকেল ৪ টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে নির্বাহী কর্মকর্তা মোছাঃ ইসরাত জাহানের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জুহুরুল ইসলামের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন এ্যাডভোকেট আব্দুল হালিমের সহধর্মিনী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোছাঃ নারগিছ বেগম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হামিদুল হক মোহন, উপজেলা সহকারী কর্মকর্তা (ভূমি) অমিত দত্ত, ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নূর মিনি, সমাজ সেবা অফিসার শহিদুজ্জামামন মাহমুদ, ফলদা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সাইদুল ইসলাম তালুকদার দুদু, অর্জুনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ দিদারুল আলম মাহবুব কৃষক লীগ সভাপতি মোঃ হয়রত আলী। বক্তারা মরহুমের কর্ম জীবনের নানা দিক তুলে ধরে বক্তব্য রাখেন।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ ইসরাত জাহান তার বক্তবে বলেন, আমি ভূঞাপুর উপজেলায় নির্বাহী অফিসারের দায়িত্ব নিয়ে আসার পর যত দিন ওনার সাথে কাজ করতে পেরেছি তার সততা দেখে আমি মুগদ্ধ হয়েছে। সে এক জন বীর মুক্তিযোদ্ধা, উপজেলা পরিষদের ২বার চেয়ারম্যন, ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতিসহ বিভিন্ন স্কুল-কলেজ, মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পালন করেছেন। মুক্তিযুক্ত কালীন সময়ে তিনি দেশের স্বাধীনতার জন্য সাহসী ভূমিকা পালন করেছেন। তিনি জীবনদ্দশায় দেশ ও সমাজ গঠনে অসামান্য কৃতিত্ব দেখিয়েছেন তা তরুন প্রজন্মের জন্য অনুস্বরণীয় হয়ে থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন অলোয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, গাবসারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোঃ শাপলা, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মাচারী ও সাংবাদিকবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840