সংবাদ শিরোনাম:
ধনবাড়ীতে প্রাইভেটকার চাপায় নিহত ১ আহত ৪ ভূঞাপুরে ৩৭টি পূজা মন্ডপে পৌর মেয়রের আর্থিক অনুদান টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি আলমগীর সম্পাদক রৌফ সাফ জয়ী কৃষ্ণা রানী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা ভাসানীর মাজারে ন্যাপ ভাসানীর পুষ্পস্তবক অর্পণ গোপালপুরে কৃষ্ণাকে পল্লী বিদ্যুৎ সমিতির সংবর্ধনা নাগরপুরে এবারের দুর্গোৎসব হবে নিশ্ছিদ্র নিরাপত্তায় বজ্রপাত প্রতিরোধে বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে তালবীজ বপন বিএনপির মিথ্যাচার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে -কৃষিমন্ত্রী হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী তাকরীমকে সংবর্ধনা
ভূয়াপুরে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার

ভূয়াপুরে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের ভূয়াপুর থানার বীরবড়ুয়া এলাকায় এক অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ ব্যুরো ইনভেটিগেশন (পিবিআই) ।

বৃহস্পতিবার বিকালে পিবিআইয়ের সদর দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত মঙ্গলবার সকাল আটটার দিকে পুলিশ সংবাদ পায় যে, ভূয়াপুর থানার বীরবড়ুয়া এলাকায় ভূয়াপুর-তারাকান্দি সড়কের পাশে আবদুল লতিফ মেলেটারির বাড়ির পশ্চিম পাশে অজ্ঞাতনামা একজন নারী লাশ বস্তাবন্দি অবস্থায় পড়ে আছে। ওই নারী বয়স আনুমানিক ১৪ থেকে ১৫ বছর।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ভূয়াপুর থানা পুলিশের মাধ্যমে খবর পেয়ে টাঙ্গাইলের পিবিআইয়ের পুলিশ সুপারের নির্দেশে উপপরিদর্শক এসআই (নি:) ফরিদ আহমেদের নেতৃত্বে একটি ক্রাইমসীন টিম তখনই ঘটনাস্থল পরিদর্শন করেন। ডিসিস্টের বয়স কম হওয়ায় এবং তার জাতীয় পরিচয়পত্র না থাকায় তার পরিচয় শনাক্ত করা যায়নি।

ভূয়াপুর থানার উপপরিদর্শক (এসআই) টিটু অজ্ঞাতনামা ডিসিস্টের মৃত্যুর প্রকৃত কারন জানতে সুরতহাল করে লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। ডিসিস্ট্রের লাশ পর্যালোচনায় ধারনা করা হচ্ছে অনুমান একদিন আগে অজ্ঞাতনামা দূষ্কৃতিকারীরা পূর্বপরিকল্পিতভাবে ডিসিস্টকে শ্বাসরোধ করে হত্যা করে। গত ২ আগস্ট রাতের যেকোন সময় লাশ গুম করার জন্য ঘটনাস্থলে ফেলে রেখে যায় বলে ধারনা করা হচ্ছে। এই ঘটনায় ভূয়াপুর থানায় একটি মামলা করা হয়েছে। টাঙ্গাইলের পিবিআইয়ের জেলা টিম মামলার মূল রহস্য উদঘাটনে ছায়া তদন্ত অব্যাহত রেখেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840