মধুপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে গরু বিতরণ

মধুপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে গরু বিতরণ

প্রতিদিন প্রতিবেদক মধুপুর : সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ- গোষ্ঠির আর্ত সামাজিক ও জীবন মান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্প এর আওতায় মধুপুর উপজেলার ক্ষুদ্র নৃ গোষ্ঠীর মাঝে উন্নত জাতের ক্রসব্রিড বকনা গরু ও দানাদার খাদ্য সহ গৃহ নির্মাণ উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার ( ১৫ জুন) মধুপুর উপজেলা প্রাণি সম্পদ অফিসের আয়োজনে মধুপুরের কর্পোস খ্রীষ্ট্রি উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে ৬৮ টি হত দরিদ্র গারো আদিবাসী ক্ষদ্র নৃ- গোষ্ঠীর মাঝে এ গরু ও ১০০ স্কয়ার ফিট ডেউটিন, ৪ টি আরসিসি পিলার ও ১৯০ টি ইট বিতরণ করা হয়।

টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মো: আব্দুল মোত্তালেব এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রনালয়ের প্লানিং কমিশনের উপ প্রধান শাহীনূর রহমান,সমন্বিত প্রাণিসম্পদ মন্ত্রনালয়ের প্রকল্প পরিচালক ড. অসীম কুমার দাস,

প্রণি সম্পদ অধিদপ্তরের কৃত্রিম প্রজনন কার্যক্রম সম্প্রসারন ও ভ্রণ হস্তান্তর প্রযুক্তি বাস্তবায়ন প্রকল্পপরিচালক ড. মো: বেলাল হোসেন, মধুপুর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা: মো: হারুনর রশিদ, মধুপুর উপজেলা মহিলা ভ্সা চেয়ারম্যান যষ্ঠিনা নকরেক।

এসময় শোলাকুড়ী, অরনখোলা, রেীবাইদ ইউনিয়নের চেয়ারম্যান গন ও মধুপর উপজেলা আওয়ামীলীগের সিনয়র সহসভাপতি এ্যাডভোকেট ইয়াকুব আলী, ধনবাড়ী উপজেল আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ইকবাল হোসেন উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840