সংবাদ শিরোনাম:
মধুপুরে পোষ্ট মাষ্টার ও ডাক কর্মচারীদের প্রশিক্ষণ

মধুপুরে পোষ্ট মাষ্টার ও ডাক কর্মচারীদের প্রশিক্ষণ

হাফিজুর রহমান:ডাক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন“ মেইল প্রসেসিং ও লজিস্টিক সার্ভিস সেন্টার নির্মান” প্রকল্পের আওতায় ক্রয়কৃত পিওএস মেশিনের মাধ্যমে ডমেস্টিক মেইল সফটওয়ার পরিচালনার উপর প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

টাঙ্গাইল বিভাগীয় ডেপুটি পোষ্টমাষ্টার জেনারেল এর কার্যালয়ের আয়োজনে গত শনিবার থেকে মধুপুর উপ-বিভাগীয় সদর পোষ্ট অফিস কার্যালয়ে এ প্রশিক্ষণ শুরু হয়েছে । রবিবার(৮ মে ২২)ইং দুপুরে দ্বিতীয় দিনের কর্মশালা শেষে এ মেশিন বিতরণ করা হয়।

টাঙ্গাইলের মধুপুর উপ-বিভাগের আওতায় ৯৪ টি ডাকঘরে কর্মরত ১৮৮ জন পোষ্ট মাষ্টার ও ডাক কর্মচারীদের তিন দিন ব্যাপী প্রশিক্ষণ ও পিওএস মেশিন বিতরণ করা হয়।
মধুপুর উপ-বিভাগের পোষ্ট অফিস পরিদর্শক শেখ জুবায়ের এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-ঢাকা কেন্দ্রীয় সার্কেলের পোষ্টমাষ্টার জেনারেল ফরিদ আহমেদ, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ডাক বিভাগের ডাক অধিদপ্তরের পরিচালক আলতাফুর রহমান, টাঙ্গাইল বিভাগীয় ডেপুটি পোষ্ট মাষ্টার জেনারেল মোহাম্মদ ওমর ফারুক ও ময়মনসিংহ বিভাগীয় ডেপুটি পোষ্টমাষ্টার জেনারেল সঞ্চিত চন্দ্র পন্ডিত।

এসময় পোষ্ট অফিস সুপার আব্দুর রশিদ, মধুপুর সদর ডাকঘরের পোষ্ট মাষ্টার মনিরুজ্জামান, ভাইঘাট পোষ্টমাষ্টার আজাহার আলী, বীর-কদমতলী পোষ্ট অফিসের ডাক কর্মচারী মো. আবুল হোসেন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840