মাইক্রো শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মাইক্রো শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রতিদিন প্রতিবেদক: করোনা প্রতিরোধে,সাবেক মেয়র সহিদুর রহমান খান মুক্তির অর্থায়নে টাঙ্গাইল পৌর শহরের নতুন বাসটার্মিনাল সংলগ্ন মাইক্রো শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (২০এপ্রিল) দুপুরে এ সব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

দলের বিভিন্ন নেতাকর্মীরা বলেন, সাবেক মেয়র সহিদুর রহমান খান মুক্তি ভাইয়ের নির্দেশনায় আমরা খাদ্য সামগ্রী দিচ্ছি এর আগেও আমরা অসহায় ও দূরস্থ পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেছি ।

সোমবার ২০এপ্রিল আমরা টাঙ্গাইল নতুন বাসটার্মিনাল মাইক্রো শ্রমিকদের মাঝে সাবেক মেয়র মুক্তি ভাইয়ে নির্দেশনায় খাদ্য বিতরণ করেছি। এবং এই সংকটময় পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খাদ্য সামগ্রী বিতরণ চলমান থাকবে।

এ সময় সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান-মো:আব্বাস আলী,জেলা যুবলীগের-সহ-সভাপতি-বাহারউদ্দিন মিন্টু,মাইক্রোবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক-রিপন টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক ভিপি-ইসতিয়াক আহমেদ রাজিব,সাবেক জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তাউহিদুল ইসলাস নাজমুল,
মাইক্রো শ্রমিক সমিতির সভাপতি ছানা খান ও সাধারণ সম্পাদক লুৎফর সহ মাইক্রো-কার শ্রমিকদের অন্যান্য নেত্র-বৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840