সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত
মাভাবিপ্রবিতে শিক্ষক সমিতির শপথ গ্রহণ

মাভাবিপ্রবিতে শিক্ষক সমিতির শপথ গ্রহণ

প্রতিদিন প্রতিবেদক মাভাবিপ্রবি : মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি নির্বাহী পরিষদ নির্বাচন-২০১৯ এর নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন এবং শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোস্তফা কামাল নাসির। বক্তব্য রাখেন, নির্বাচন কমিশনার ড. মোঃ আনিসুর রহমান আনিছ ও মোঃ মাহফুজ রেজা এবং শিক্ষক সমিতির সাবেক সাধারন সম্পাদক অধ্যাপক ড. পিনাকী দে।

শপথ গ্রহণ করেন নব-নির্বাচিত সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, সহ-সভাপতি আবু সাঈম মোহাম্মদ দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক ড. মোঃ মাসুদার রহমান, কোষাধ্যক্ষ ড. সৈয়দ মওদুদ-উল-হক, যুগ্ম-সম্পাদক গৌরাঙ্গ কুমার পাল, দপ্তর সম্পাদক মোঃ আওরঙ্গজেব আকন্দ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইফতেখার আহমেদ, শিক্ষা ও গবেষণা সম্পাদক কাউসার আহমেদ, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক খান মোঃ মূর্তজা রেজা লিংকন, নির্বাহী সদস্য ১ম মোঃ দেলেয়ার হোসেন, ২য় শাকিল মাহমুদ শাওন, ৩য় ড. মোঃ আশরাফ আলী, ৪র্থ কাজী মেসবাহ উদ্দিন আহমদ, ৫ম ইশরাত জাহান ইরা এবং ৬ষ্ঠ ড. মোঃ রোস্তম আলী।

উল্লেখ্য, নব-নির্বাচিত সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন এই নিয়ে পরপর তিনবার শিক্ষক সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840