সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
মির্জাপুরে পাকুল্যায় ফুটওভার ব্রীজের দাবিতে মানববন্ধন

মির্জাপুরে পাকুল্যায় ফুটওভার ব্রীজের দাবিতে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর : মির্জাপুরের পাকুল্যায় ফুটওভার ব্রীজের দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপর অবস্থান নিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

মানববন্ধন চলাকালে মহাসড়কের উভয় পাশে দুই কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে অবরোধকারীদের সড়িয়ে নিলে প্রায় এক ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

সোমবার সকল এগারোটা থেকে দুপুর বারোটা পর্যন্ত নিরাপদ সড়ক ও ফুটওভার ব্রীজের দাবিতে মহাসড়কে উপর অবস্থান নিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দিয়ে মানববন্ধন করেন এলাকাবাসী।

এ সময় তারা ‘ফুটওভার ব্রীজের দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বীর মুক্তিযোদ্ধা এস এম আবু মতিন ফাক্কন বলেন, আমরা প্রতিনিয়ত জীবনের ঝুঁকি নিয়ে মহাসড়ক পারাপার হচ্ছি। মাঝে মধ্যে এখানে দূর্ঘটনা ঘটলেও প্রশাসন কোন ব্যবস্থা নিচ্ছে না। পারাপার রত পথচারীদের জীবন রক্ষায় সরকারের কাছে একটি ফুটওভার ব্রীজ করার দাবি জানানো হয়।

মানববন্ধকারী মো. মনির হোসেন জানান, ‘আমরা ফুটওভার ব্রীজের দাবিতে মহাসড়কে মানববন্ধন করছি।নিরাপদ সড়কের দাবিতে জনগুরুত্বপুর্ন আমাদের এই পাকুল্যাতে একটি ফুটওভার ব্রীজ খুবই প্রয়োজন।

মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.মঈনুল হকজানান, মহাসড়কের পাকুল্যাতে ফুটওভার ব্রীজ নির্মাণের জন্য সরকারের উচ্চমহলে সুপারিশ পাঠানো হবে।

উল্লেখ্য,‘ গত ১৬ মে বৃহস্পতিবার উপজেলার মামদুপুরের সুলতান মিয়ার স্ত্রী শিউলি বেগম মহাসড়কের ওই এলাকায় রাস্তাপারাপারের সময় দ্রুত গতির কাভার্ড ভ্যানের চাপায় নিহত হন। একই ঘটনায় তার মেয়ে সুমনা (১০) গুরুতর আহত হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840