মির্জাপুরে মাস্ক বিতরণ করছেন সাংবাদিক কিসমত খোন্দকার

মির্জাপুরে মাস্ক বিতরণ করছেন সাংবাদিক কিসমত খোন্দকার

প্রতিদিন প্রতিবেদক, মির্জাপুর : করোনা মহামারি থেকে মানুষকে সচেতন করতে ঢাকা থেকে নিজ এলাকায় ছুটে এসেছেন সাংবাদিক কিসমত খোন্দকার। রাস্তায় ঘুরে ঘুরে তিনি মাস্ক বিতরণ করছেন এবং করোনা সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করছেন।

কিসমত খোন্দকার দেশের অন্যতম শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিং বিডি’র স্টাফ রিপোটার এবং ঢাকা ইকোনোমিকস্ রিপোটার্স ফোরামের অর্থ সম্পাদক।

শুক্র ও শনিবার দুই দিনের ছুটিতে তিনি নিজ শহর মির্জাপুরে এসে এই মাস্ক বিতরণ করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি নিরঞ্জন পাল, সাধারণ সম্পাদক এরশাদ মিয়া, সাবেক সভাপতি শামসুল ইসলাম সহিদ, জাহাঙ্গীর হোসেন, এশিয়া টিভির মির্জাপুর প্রতিনিধি নাজমুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন প্রমুখ।

এদিকে মহামারি করোনা থেকে নিজ এলাকার মানুষকে সচেতন করতে সাংবাদিক কিসমত খোন্দকার পথে পথে ঘুরে মাস্ক বিতরণ করায় তার এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন মির্জাপুরের প্রশাসন ও সচেতন মহল।

মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন বলেন, সাংবাদিক কিসমত খোন্দকার একজন সচেতন মানুষ হিসেবে যে দায়িত্ব পালন করছেন দেশের প্রতিটি নাগরিক যদি নিজ অবস্থান থেকে সচেতন হয় এবং দায়িত্ব পালন করে তবে কোন করোনা কেন কোন সমস্যায় আমাদের ধমাতে পারবে না।

মির্জাপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মিয়াজ উদ্দিন বলেন, দেশের প্রতিটি নাগরিক নিজ নিজ অবস্থান থেকে সচেতন হলেই কেবল দেশ ও জাতি উন্নত হবে। সাংবাদিক কিসমত খোন্দকার সেই দায়িত্বই পালন করছেন।

এ ব্যাপারে সাংবাদিক কিসমত খোন্দকার বলেন, গত দুই দিনে মির্জাপুর পৌর এলাকার ব্যস্ততম রাস্তায় চলাচলকারী মানুষের মধ্যে ৮শ মাস্ক বিতরণ করা হয়েছে। মহামারি করোনা থেকে দেশকে রক্ষা করতে তিনি সকলকে সচেতন হওয়ার আহবান জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840