সংবাদ শিরোনাম:
যমুনায় পিকনিক শেষে গোসলে নেমে যুবক নিখোঁজ

যমুনায় পিকনিক শেষে গোসলে নেমে যুবক নিখোঁজ

প্রতিদিন প্রতিবেদক: ঈদুল আযহার আনন্দ-উল্লাস উদযাপন করতে টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে পিকনিক শেষে গোসলে নেমে মো. শরিফ (২০) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। নিখোঁজ যুবকের উদ্ধারে তৎপরতা চললেও এখনো উদ্ধার করতে পারেনি উদ্ধারকর্মী ও স্বজনরা।

নিখোঁজ শরিফ উপজেলার গাবসারা ইউনিয়নের মেঘারপটল গ্রামের ফরহাদ হোসেনের ছেলে।

মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে গাবসারা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান শাহ আলম আকন্দ শাপলা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত সোমবার (১১ জুলাই) দুপুরে কয়েকজন বন্ধু মিলে যমুনা নদীতে নৌকাযোগে পিকনিকে যায়। পিকনিক শেষে রাতে বাড়ি ফেরার পথে চরাঞ্চলের ভদ্রশিমুল এলাকায় পৌঁছলে পিকনিকের নৌকা দাঁড় করিয়ে শরিফ ও তার বন্ধুরা নদীর পানিতে লাফিয়ে গোসলে নামেন।
গোসল শেষে শরিফের অন্যান্য বন্ধুরা নৌকায় উঠে আসলেও শরিফ নৌকা উঠে আসেনি। পরে তার বন্ধুরা অনেক খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে তার পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। পরিবারের লোকজনও ঘটনাস্থলে এসে খোঁজাখুঁজি করেন।

চেয়ারম্যান শাপলা আরও বলেন, সোমবার বিকেলের ঘটনা হলেও আজ সকালে নিখোঁজ যুবকের স্বজনদেও কাছ থেকে জানতে পেরেছি। নিখোঁজ যুবকের স্বজনরা জানায়, ওই নৌকায় ৪-৫ জন বন্ধু মিলে পিকনিককে গিয়েছিল। ফেরার পথে গোসলে নেমে শরিফ নিখোঁজ হয়। ঘটনাস্থলে গিয়েছিলাম।

এ বিষয়ে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, নিখোঁজ যুবকের সন্ধান এখনো পাওয়া যায়নি। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। স্থানীয় লোকজনদের সহযোগিতায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840