সংবাদ শিরোনাম:
মধুপুরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে জরিমানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাভাবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন টাঙ্গাইলে আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত বাসাইলে বজ্রাঘাতে কৃষকের মৃত্যু অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে: সাবেক কৃষিমন্ত্রী টাঙ্গাইলে প্রাইভেটকার-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২ স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই: শিক্ষা প্রতিমন্ত্রী টাঙ্গাইলে ২হাজার ৮২টি ঈদুল আজহার জামাতের মাঠ প্রস্তুত টাঙ্গাইলে গরুর হাটের নিরাপত্তা ও মহাসড়কের যানজট নিরসনে কাজ করছে RAB টাঙ্গাইলে ১০৮ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী আটক
যমুনা চরের শিশু শিক্ষার্থীদের স্বাস্থ্য সচেতনতা নিয়ে ওয়ার্কশপ 

যমুনা চরের শিশু শিক্ষার্থীদের স্বাস্থ্য সচেতনতা নিয়ে ওয়ার্কশপ 

প্রতিদিন প্রতিবেদক,গোপালপুর:টাঙ্গাইলে যমুনা নদীর দুর্গম চরাঞ্চলের শিশু শিক্ষার্থীদের মাঝে, শিক্ষা উপকরণ বিতরণ এবং স্বাস্থ্য সচেতনতার ওপর ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। ওয়ার্কশপে অংশ নেয়া শতাধিক শিক্ষার্থীর খাতা, কলম এবং উন্নত মানের খাদ্য বিতরণ করা হয়। আমেরিকা ভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্থা শুশুয়া ভিলের আয়োজনে, শনিবার(০৮ জুন) বেলা ১১টায় ভুঞাপুরের চর শুশুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় অনুষ্ঠিত ওয়ার্কশপে আলোচনা করেন শুশুয়া ভিলের প্রতিষ্ঠাতা মাসুম মাহবুব, কোন ফাউন্ডার এলিজা সুলতানা সহ অন্যান্য  কর্মকর্তা মালিহা মাহবুব, আরিবা মাহবুব, আহনাফ মাহবুব। ওয়ার্কশপ পরিচালনা করেন ডঃ তাহমিনা জেরিন।শুশুয়া ভিলের পক্ষ থেকে নিয়মিত শিক্ষার্থীদের খাতা, কলমসহ বিভিন্ন শিক্ষা উপকরণ দেয়া হবে বলে জানানো হয়।  শুশুয়া ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি আব্দুল মমিনে নেতৃত্বে স্বেচ্ছাসেবকরা অনুষ্ঠান পরিচালনায় সহযোগিতা করেন।

আমেরিকা প্রবাসী মাসুম মাহবুব জানান, সুদূর প্রবাসে থাকলেও, চরাঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের উন্নত চিকিৎসা এবং শিক্ষার মান বাড়াতে জন্য আমৃত্যু কাজ করে যেতে চাই। আমার পরবর্তী প্রজন্ম যেন শিকড় ভুলে না যায়, সেজন্য বারবার ওদের নিয়ে চরাঞ্চলে আসি এবং এখানকার মানুষের সাথে সংযুক্ত রাখছি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840